বিজ্ঞাপন

নগরবাসীর স্বাস্থ্য সুরক্ষায় খেলাধুলার বিকল্প নেই

January 31, 2024 | 11:53 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: সুস্থ নগরী গড়তে খেলাধুলার বিকল্প নেই। তাই বচ্চাদের পাশাপাশি বিভিন্ন পেশাজীবীদেরও নিয়মিত খেলাধুলা করা জরুরি। এ জন্য ঢাকাসহ দেশের গুরুত্বপূর্ণ নগরীতে খেলার মাঠের সংখ্যা বাড়ানোর তাগিদ দিয়েছেন বিশেষজ্ঞরা।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩০ জানুয়ারি) রাজধানীর পান্থকুঞ্জ পার্কে নগর উন্নয়ন সাংবাদিক ফোরাম আয়োজিত ‘নগর শীত সন্ধ্যা ও ব্যাডমিন্টন টুর্নামেন্ট’ এসব কথা বলেন তারা।

নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের সভাপতি মতিন আব্দুল্লাহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফয়সাল খানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইনস্টিটিউট অব প্ল্যানার্সের সভাপতি অধ্যাপক ড. আদিল মুহাম্মদ খান, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের প্রধান পরিকল্পনাবিদ মো. আশরাফুল ইসলাম, বায়ুমণ্ডলীয় দূষণ অধ্যয়ন কেন্দ্রের চেয়ারম্যান অধ্যাপক ড. কামরুজ্জামান মজুমদার, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আসাদুজ্জামান, সংগঠনের সাবেক সভাপতি অমিতোষ পাল, সাবেক সাধারণ সম্পাদক সোহেল মামুন, সিনিয়র সাংবাদিক উত্তম চক্রবর্তী প্রমুখ।

এদিন অনুষ্ঠিত ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন এনটিভির সিনিয়র রিপোর্টার হাসান মাহমুদ গুরু ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা হেমায়েত আকবর (টিপু) জুটি। রানার্সআপ হয়েছেন দৈনিক সংগ্রামের রিপোর্টার মোহাম্মদ জাফর ইকবাল ও ভোরের ডাকের সিনিয়র রিপোর্টার সাইদুল ইসলাম জুটি। দিনটি উপলক্ষ্যে সদস্য ও আগত অতিথিদের জন্য র‌্যাফেল ড্র ও হয় হাঁস পার্টির আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএফ/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন