বিজ্ঞাপন

জয়পুরহাটে হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

February 7, 2024 | 10:08 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জয়পুরহাট: জেলায় চাঞ্চল্যকর স্কুল শিক্ষার্থী মোয়াজ্জেম হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি বাইতুল হোসেন সুজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বিজ্ঞাপন

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকালে জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো শেখ সাদিক এ তথ্য জানান। এর আগে, মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাতে জেলার সদর উপজেলার ভাদসা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার বাইতুল হোসেন সুজন জয়পুরহাট পৌর শহরের দেবীপুর মণ্ডল পাড়ার রফিকুল ইসলামের ছেলে।

মেজর শেখ সাদিক জানান, ২০০২ সালের ২৮ জুন বিকেলে জয়পুরহাট শহরের প্রামাণিকপাড়ার ফজলুর রহমানের ছেলে মোয়াজ্জেম হোসেন বাড়ি থেকে বের হন। সেদিন আসামিরা মোয়াজ্জেমকে চিত্রা সিনেমা হল এলাকা থেকে তুলে নিয়ে যায়। এরপর ভিটি এলাকায় একটি কবরস্থানের পাশে মোয়াজ্জেমকে আসামিরা ধারালো অস্ত্র ও লাঠি দিয়ে গুরুতর আহত করে। পরে আসামিরা জামালগঞ্জ রোডের একটি আম গাছের নিচে অচেতন অবস্থায় মোয়াজ্জেমকে ফেলে রেখে চলে যায়। ওই দিন রাতে হাসপাতালে নেওয়া হলে মোয়াজ্জেম মারা যান। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে পরের দিন সদর থানায় হত্যা মামলা করেন।

তিনি জানান, জয়পুরহাট অতিরিক্ত দায়রা জজ-২ আদালতের বিচারক আব্বাস উদ্দিন চলতি বছরের ৩১ জানুয়ারি মোয়াজ্জেম হত্যা মামলায় ১১ জনের মৃত্যুদণ্ড দেন। একইসঙ্গে তাদের ৫০ হাজার টাকা জরিমানা প্রদান করেন। মোয়াজ্জেম হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি বাইতুল হোসেন সুজন ছদ্মবেশ ধারণ করে আত্মগোপনে ছিলেন। আত্মগোপনে থাকার পর অবশেষে ধরা পড়লেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসকে/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন