বিজ্ঞাপন

টেকনাফে বাসের চাপায় ২ রোহিঙ্গা শিশু নিহত

February 9, 2024 | 12:39 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: জেলার টেকনাফ উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় রোহিঙ্গা দুই শিশু নিহত হয়েছে। বাবাদের সঙ্গে পার্শ্ববর্তী রোহিঙ্গা ক্যাম্পে আত্মীয়ের বাড়িতে যাওয়ার সময় বাস চাপা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকাল ৯টায় উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা এলাকায় শহিদ এটিএম জাফর আলম আরাকান সড়কে (কক্সবাজার-টেকনাফ) এ দুর্ঘটনা ঘটে। শাহপরী হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক মো. আব্দুল কাইয়ুম এ তথ্য জানান।

নিহত শিশুরা হলো— উপজেলার আলিখালী ২৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি-২৬ ব্লকের সালেহ আহমদের ছেলে মোহাম্মদ ইসমাঈল (৮) এবং একই এলাকার মোহাম্মদ রফিকের ছেলে মোহাম্মদ হাসান (৫)।

স্থানীয়দের বরাতে আব্দুল কাইয়ুম বলেন, সকালে কক্সবাজার-টেকনাফ সড়ক দিয়ে রোহিঙ্গা শিশু ইসমাঈল ও হাসান তাদের বাবাদের সঙ্গে নিজেদের ক্যাম্প থেকে পার্শ্ববর্তী শালবাগান-২৬ রোহিঙ্গা ক্যাম্পে আত্মীয়ের বাড়িতে যাচ্ছিল। এক পর্যায়ে টেকনাফগামী পায়রা পরিবহন সার্ভিসের একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুই শিশু মারা যায়।

বিজ্ঞাপন

ঘটনার পরপরই চালক ও সহকারী বাসটি ফেলে পালিয়ে যান। ইতোমধ্যে  বাসটি জব্দ করা হয়েছে। আর নিহত শিশুদের লাশ হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে বলে জানান হাইওয়ে পুলিশের এ পরিদর্শক।

সারাবাংলা/ওএফএইচ/এনএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন