বিজ্ঞাপন

সান্তাহারে বটি দিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা

February 10, 2024 | 6:29 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বগুড়ার আদমদীঘির সান্তাহারে রাজিয়া সুলতানা (৩৭) নামের এক নারীকে বটি দিয়ে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার রাতে উপজেলার সান্তাহার পৌর শহরের চা বাগান মহল্লায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত রাজিয়া সুলতানা চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমাস্তাপুর থানার শ্রীকান্দ গ্রামের বদিউজ্জামানের স্ত্রী। সে উপজেলার সান্তাহার চা বাগান মহল্লায় একটি বাড়িতে ভাড়া থাকত।

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক বকুল হোসেন জানান, শুক্রবার রাতে স্বামী বদিউজ্জামানের সঙ্গে তার স্ত্রী রাজিয়া সুলতানার সাংসারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। একপর্যায়ে স্বামী উত্তেজিত হয়ে তরকারি কাটা বটি দিয়ে স্ত্রীর শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এসময় তার স্ত্রীর চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে স্বামী বদিউজ্জামান ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

পরে রক্তাক্ত অবস্থায় রাজিয়া সুলতানাকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তিনি মারা যান।

বিজ্ঞাপন

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, ঘটনার পর তার স্বামী পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সারাবাংলা/এমও

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন