বিজ্ঞাপন

শাহ আমানতে ৬৪ সোনার বার জব্দ

February 16, 2024 | 10:40 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে মধ্যপ্রাচ্য থেকে আসা একটি বিমানে তল্লাশি চালিয়ে ৬৪টি সোনার বার জব্দ করা হয়েছে। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য এক যাত্রীকে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে বিমানবন্দরে দায়িত্বরত কাস্টমস ও শুল্ক গোয়েন্দা টিমের সদস্যরা তল্লাশি চালিয়ে এ সব সোনার বার উদ্ধার করেন।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের যুগ্ম পরিচালক সাইফুর রহমান সারাবাংলাকে বিষয়টি জানিয়েছেন।

সংশ্লিষ্টরা জানান, রাত পৌনে ৯টায় অবতরণ করা ওমান এয়ারের ফ্লাইটে একটি আসনের নিচে সোনার বারগুলো রাখা ছিল। গোপন সংবাদের ভিত্তিতে সেখান থেকে বারগুলো উদ্ধার করা হয়। সন্দেহভাজন এক যাত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
রিজার্ভের লক্ষ্যমাত্রা কমালো আইএমএফ, ঋণের অর্থ পেতে বাধা রইল নাদ্বিপাক্ষিক বাণিজ্য ২ বিলিয়ন ডলারে নিতে চায় তুরস্কবগুড়ার ৩ উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা‘উপজেলা নির্বাচনেও সরকারকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছে জনগণ’‘নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে, ভোটার উপস্থিতি সন্তোষজনক’কুষ্টিয়া সদরে আতা, খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিততাপপ্রবাহে রাজশাহী অঞ্চলে ফসল উৎপাদন ব্যাহতের শঙ্কাহেফাজতে মৃত্যু: ওসি, ডাক্তার ও জেল সুপারের বিরুদ্ধে মামলাহরিরামপুরে সাইদুর, সিংগাইরে সায়েদুল চেয়ারম্যান নির্বাচিত‘প্রহসনের নির্বাচনে যারা নিজেদের বিজয়ী দাবি করে তারা নির্লজ্জ’ সব খবর...
বিজ্ঞাপন