বিজ্ঞাপন

শরীরে ধাক্কা লাগায় তর্ক, ছুরিকাঘাতে কিশোর খুন

February 17, 2024 | 6:28 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ছুরিকাঘাতে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, রাস্তায় হেঁটে যাওয়ার সময় শরীরে ধাক্কা লাগাকে কেন্দ্র করে খুনের এ ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে চান্দগাঁও থানার হামিদচর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এর আগে, শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে খাজা রোড় এলাকায় কথা-কাটাকাটির জেরে ওই কিশোরকে ছুরিকাঘাত করা হয়।

নিহত সাজ্জাদ হোসাইন (১৭) চান্দগাঁও থানার খলিফাপাড়া এলাকার আবু সিদ্দিকের ছেলে। সে ইলেকট্রিক মিস্ত্রির কাজ করতেন। অন্যদিকে গ্রেফতার দু’জন হলো- মো. ফরহাদ ওরফে ফারুক (১৮) ও ১৭ বছর বয়সী এক কিশোর।

চান্দগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহেদুল কবির সারাবাংলাকে জানান, গতকাল (শুক্রবার) সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়ে সাজ্জাদ বাসায় যাচ্ছিল। এ সময় রাস্তায় ফারুকসহ কয়েকজন আড্ডা দিচ্ছিল। হেঁটে যাওয়ার সময় ফারুকের সঙ্গে সাজ্জাদের শরীরের ধাক্কা লাগে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সাজ্জাদ ওয়াসিম নামে একজনকে ধাক্কা দিয়ে চলে যায়।

বিজ্ঞাপন

ওসি জানান, রাত নয়টার দিকে খাজা রোডের এনামের চায়ের দোকানে সাজ্জাদ তার বন্ধুদের নিয়ে চা পান করছিল। এ সময় ওয়াসিম, ফারুকসহ সাত থেকে আটজন সাজ্জাদকে পায়ে ও বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিনই ভোর চারটার দিকে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

এ ঘটনায় সাজ্জাদের বাবা আবু সিদ্দিক বাদী হয়ে শনিবার দুপুরে হত্যা মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে দু’জনকে গ্রেফতার করে। বাকি আসামিদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন