বিজ্ঞাপন

নিজ বাসা থেকে শ্বাসরোধে খুন হওয়া নারীর লাশ উদ্ধার

February 24, 2024 | 10:08 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে নিজ বাসা থেকে পঞ্চাশোর্ধ এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। তাকে শ্বাসরোধে খুন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নগরীর পাঁচলাইশ থানার নাজিরপাড়া এলাকার একটি বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

নিহত মঞ্জু দেবীর (৫২) বাড়ি চট্টগ্রামের পটিয়া উপজেলায়। ছেলে উত্তম দেবকে (৩২) নিয়ে তিনি নাজিরপাড়ার বাসায় ভাড়া থাকতেন।

ঘটনাস্থলে যাওয়া নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি-উত্তর) পংকজ চক্রবর্তী সারাবাংলাকে জানান, চার মাস আগে ভাড়া নেওয়া বাসাটিতে মা ও ছেলে থাকতেন। উত্তম লেদ মেশিনের ওয়ার্কশপের কর্মচারী।

বিজ্ঞাপন

‘শুক্রবার রাতে ঘরে বানানো পিঠা খেয়ে মা ও ছেলে ঘুমিয়ে পড়েন। উত্তম জানিয়েছেন, পিঠা খাওয়ার পর থেকেই তার একটু তন্দ্রাভাব লাগছিল। বিছানায় যাবার পর গভীর ঘুমে তলিয়ে যান। সেই ঘুম ভাঙে আজ (শনিবার) বিকেল সাড়ে চারটার দিকে। ঘুম থেকে উঠে দেখেন, তার মা পাশেই মৃত অবস্থায় পড়ে আছেন। পরে তিনি পুলিশকে খবর দেন।’

এডিসি পংকজ চক্রবর্তী বলেন, ‘মঞ্জু দেবীর গলায় শ্বাসরোধের চিহ্ন আছে। গলা টিপে তাকে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছি। কারা খুন করতে পারে, সেটা তদন্ত চলছে। পিঠা খাওয়ার পর তার মা-ও তন্দ্রাচ্ছন্ন হয়েছিলেন কি না, কেউ পিঠার মধ্যে কিছু মিশিয়েছিল কি না, বাসার দরজা ঠিকভাবে বন্ধ করা হয়েছিল কি না, এসব বিষয়ে তথ্য সংগ্রহ করা হচ্ছে।’

নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে বলে নগর পুলিশের এ কর্মকর্তা জানিয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন