বিজ্ঞাপন

ছুরিকাঘাতে প্রাণ গেল তরুণের

February 28, 2024 | 7:41 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

যশোর: যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আকাশ হোসেন নামে এক তরুণ নিহত হয়েছেন। ফেসবুক পোস্টের একটি কমেন্টকে ঘিরে বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন স্বজনরা।

বিজ্ঞাপন

মঙ্গলবার মধ্যরাতে বটতলা মসজিদ এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। নিহত আকাশ হোসেন (২৮) শহরের শংকরপুর বটতলা মসজিদ এলাকার তোতা মিয়ার ছেলে।

আকাশের স্বজনরা জানান, ফেসবুকে একটি পোস্টে কমেন্ট করা নিয়ে একই এলাকার তানভিরের সঙ্গে বিরোধ ছিল আকাশের। এ নিয়ে তানভির তাকে হত্যার হুমকি দিয়েছিলেন। মঙ্গলবার মধ্যরাতে তাকে ফোন করে ডেকে নিয়ে যান একই এলাকার সাব্বির ও তানভির। এরপর তাদের সহযোগীরা বেধড়ক মারধরের পর ছুরিকাঘাত করে ফেলে রেখে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক আকাশকে মৃত ঘোষণা করেন।

যশোর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাইফুর রহমান জানান, রাত ১টা ৩৫ মিনিটের দিকে আকাশকে হাসপাতালে আনা হয়েছিল। পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করা হয়েছে। তার গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ঘটনায় জড়িতদের চিহ্নিত করা হয়েছে। আসামিদের আটকের জন্য পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছে।

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন