বিজ্ঞাপন

মানুষের জীবনে খেলাধুলা গুরুত্বপূর্ণ: মাশরাফি

March 8, 2024 | 8:04 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নড়াইল: নড়াইল-২ আসনের সংসদ সদস্য, জাতীয় সংসদের হুইপ মাশরাফি বিন মোর্ত্তজা বলেছেন, ‘সুস্বাস্থ্য ও সুন্দর মনের অধিকারী হতে হলে প্রত্যেক ছেলেমেয়েকে খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। প্রতিটি মানুষের জীবনে খেলাধুলা অন্যতম গুরুত্বপূর্ণ।’

বিজ্ঞাপন

শুক্রবার (৮ মার্চ) নড়াইলে ৩ দিনব্যাপী বঙ্গবন্ধু ৪৩তম জাতীয় সাইক্লিং প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিযোগিতায় অংশগ্রহণকারীসহ সবার উদ্দেশে মাশরাফি বলেন, ‘নিজে একজন খেলোয়াড় হিসেবে বিশ্বাস করি, খেলোয়াড়রা প্রতিদিন হারে। প্রতিদিন আবার জেতার জন্য নতুন করে খেলার মাঠে নামে। আপনারা যা কিছু করবেন দেশের জন্য করবেন। জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে সুনাম বয়ে আনবেন।’

নড়াইল বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ স্টেডিয়ামে জাতীয় সাইক্লিং প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মন্ত্রিপরিষদ বিভাগের সাবেক সচিব ও সাইক্লিং ফেডারেশনের সভাপতি কবির বিন আনোয়ার।

বিজ্ঞাপন

বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের ব্যবস্থাপনায় ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় অনুষ্ঠিত সাইক্লিং প্রতিযোগিতায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ মেহেদী হাসানসহ অনেকে।

বাংলাদেশ সেনাবাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার ও ভিডিপি, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা, স্বাগতিক নড়াইল জেলা ক্রীড়া সংস্থাসহ দেশের বিভিন্ন জেলা ক্রীড়া সংস্থার মোট ২৮টি দল এ প্রতিযোগিতায় অংশ নেয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন