বিজ্ঞাপন

গ্রেগরিয়ান অ্যালামনাই ক্লাবের নতুন সভাপতি সৈয়দ এ হাবিব

March 10, 2024 | 8:31 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: সেন্ট গ্রেগরিজ হাই স্কুল অ্যান্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ‘গ্রেগরিয়ান অ্যালামনাই ক্লাব লিমিটেড’র নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন গ্রেগরিয়ান সৈয়দ এ হাবিব।

বিজ্ঞাপন

রোববার (১০ মার্চ) অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়। ১৪ জন সদস্যের সমন্বয়ে গঠিত ক্লাবের পরিচালনা পর্ষদ ২০২৪-২০২৫ সালের জন্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

ক্লাবের প্রধান উপদেষ্টা বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর গ্রেগরিয়ান মোহাম্মদ রুমি আলী, প্রতিষ্ঠাতা সভাপতি গ্রেগরিয়ান শহীদুল্লাহ আজিম, প্রধান নির্বাচন কমিশনার ও ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন গ্রেগরিয়ান খন্দকার শামসুদ্দিন মাহমুদ এবং অন্যান্য অতিথিদের উপস্থিতিতে নবনির্বাচিত বোর্ডকে আনুষ্ঠানিকভাবে অভিষিক্ত করা হয়।

উদ্বোধনী বক্তব্যে সভাপতি সৈয়দ এ হাবিব ক্লাবের মিশনকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। তিনি ক্লাবের সদস্যপদ বাড়ানোর পাশাপাশি প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে শক্তিশালী সংযোগ গড়ে তোলা, নিজেদের ঐতিহ্য ও মূল্যবোধ নিয়ে কাজ করার প্রতিশ্রুতিও দেন। এ ছাড়া, পরিবারভিত্তিক ইভেন্টগুলো সংগঠিত করার ক্ষেত্রে ক্লাবের ভূমিকার ওপর জোর দেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন