বিজ্ঞাপন

যশোরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা: ঢাকায় গ্রেফতার ২

March 22, 2024 | 9:45 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

যশোর: যশোরের চুড়ামনকাটিতে পূর্ব বিরোধের জের ধরে ওয়ার্ড যুবলীগ নেতা শিমুল হোসেনকে (৪০) কুপিয়ে হত্যার ঘটনায় দুজনকে রাজধানী ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বিজ্ঞাপন

পিবিআই যশোরের পুলিশ সুপার রেশমা শারমিন জানান, যুবলীগ নেতা শিমুল হত্যাকাণ্ডের প্রধান দুই আসামি বুলবুল ও নাঈমকে শুক্রবার (২২ মার্চ) সকাল ৯টার দিকে ঢাকার আব্দুল্লাহপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২১ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের গোবিলা গ্রামের তরিকুল ইসলামের বাড়ির সামনে শিমুলকে কুপিয়ে হত্যা করা হয়।

পিবিআই জানায়, শিমুলকে হত্যার পর এলাকা থেকে পালিয়ে যান অভিযুক্ত বুলবুল ও নাঈম। বিভিন্ন সূত্রে পাওয়া তথ্যে জানা যায়, তারা ঢাকায় অবস্থান করছেন। তাদের অবস্থান নিশ্চিত হওয়ার পর শুক্রবার সকালে আব্দুল্লাহপুর থেকে গ্রেফতার করা হয় তাদের।

বিজ্ঞাপন

নিহত যুবলীগ নেতা শিমুল গোবিলা গ্রামের মোকলেছুর রহমানের ছেলে। তিনি চুড়ামনকাটি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ও আমবটতলা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ছিলেন। এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে তার স্বজনরা অভিযোগ করেছেন।

নিহত শিমুল হোসেনের ভাই আশরাফ হোসেন বলেন, এলাকায় পূর্বশত্রুতার জের ধরে বুলবুলসহ চার-পাঁচজনের সঙ্গে দীর্ঘ দিন ধরে শিমুলের ঝামেলা চলে আসছিল। বৃহস্পতিবার রাতে একা পেয়ে বুলবুলসহ চার-পাঁচজন শিমুলকে কুপিয়ে হত্যা করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন