বিজ্ঞাপন

ফেনী শহরে ‘টপটেন’ মার্ট

March 24, 2024 | 6:12 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ফেনীর ফ্যাশনপ্রিয় মানুষের কথা চিন্তা করে শহরটিতে এবার যাত্রা শুরু করতে যাচ্ছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় টেইলারিং ব্র্যান্ড টপটেন টেইলার্স এর অঙ্গ প্রতিষ্ঠানের মেগাশপ টপটেন মার্ট। চট্টগ্রাম মহাসড়কের প্রাণকেন্দ্র রেমিট্যান্স যোদ্ধাদের এই শহরে আগামী মঙ্গলবার (২৬ মার্চ) যাত্রা শুরু করবে পোশাকের এই ব্রান্ড।

বিজ্ঞাপন

ফেনীর প্রাণকেন্দ্র বন্ধন কাজী প্যালেসে অবস্থতি শোরুমটির উদ্বোধন করবেন ক্রিকেট তারকা তামিম ইকবাল খান ও ফেনীর কৃতি সন্তান জাতীয় দলের উদীয়মান ক্রিকেটার মোহাম্মদ সাইফ উদ্দিন। এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

টপটেন মার্ট এর এই নতুন পদযাত্রার উদ্বোধনী আনুষ্ঠানিকতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফেনী-২ এর সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

পবিত্র রমজানে দাম বৃদ্ধি নয় বরং দাম কমুক এই স্লোগান টপটেম মার্টের। টপটেন মার্ট এ ৭% ডিসকাউন্ট ডিস্কাউন্ট অফার শুধুমাত্র শো-রুমে কেনাকাটার উপর প্রযোজ্য। ঈদের রাত পর্যন্ত এই ডিস্কাউন্ট অফারটি চলবে। তবে কসমেটিক্স এবং প্রেসিডেন্ট ব্রান্ডের সব প্রোডাক্টের ওপর ডিসকাউন্ট প্রযোজ্য নয়।

বিজ্ঞাপন

টপটেন মার্ট এ এক ছাদের নিচে পাচ্ছেন ছেলে ও মেয়েদের সম্পূর্ণ লাইফস্টাইল আউটফিট। ছেলেদের জন্য রয়েছে শার্ট, প্যান্ট, পাঞ্জাবি, স্যুট ব্লেজার জুতা ইত্যাদি। রয়েছে মেয়েদের শাড়ি, লেহেঙ্গা, থ্রি পিস, টপস, অর্নামেন্টস, জুতা ইত্যাদি। ব্রাইডাল কালেকশনে রয়েছে শেরওয়ানি, লেহেঙ্গা ইত্যাদি।

সারাবাংলা/ইএইচটি/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন