বিজ্ঞাপন

রাজধানীর সিপাহীবাগে বিদ্যুৎস্পৃষ্টে বাদাম বিক্রেতার মৃত্যু

April 22, 2024 | 6:59 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের সিপাহীবাগের বাসায় টেবিল ফ্যান মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কাজিমুদ্দিন (৪০) নামে এক বাদাম বিক্রেতার মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (২২এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে সিপাহীবাগ চৌধুরী বাড়ি মোড়ের একটি বাসায় এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দুপুর পৌনে ১টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালে কাজিমুদ্দিনের স্ত্রী মোর্শেদা বেগম জানান, বাসায় থাকা ছোট টেবিল ফ্যান নস্ট হয়ে যায়। সকালে সেই ফ্যান ঠিক করছিল। সেখান থেকেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাকে স্থানীয় ফরায়েজী হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচড় উপজেলায়। বর্তমানে খিলগাঁও সিপাহীবাগ চৌধুরী বাড়ি মোড় এলাকায় একটি বাসায় ভাড়া থাকি। তার স্বামী কাজিমুদ্দিন ভ্যানে করে বাদাম বিক্রি করতেন।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, খিলগাও সিপাহীবাগ এলাকা থেকে ওই ব্যক্তিকে গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্বজনরা জানিয়েছেন বিদ্যুৎস্পৃষ্ট হয়েছিলেন তিনি। মরদেহ মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনইউ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন