বিজ্ঞাপন

নিখোঁজের ২৫ দিন পর নদী থেকে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

April 23, 2024 | 10:20 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কিশোরগঞ্জ: নিখোঁজের ২৫ দিন পর নদী থেকে মোখলেছ উদ্দিন ভূঁইয়া (২৮) নামে এক ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে কিশোরগঞ্জে গুরুদয়াল সরকারি কলেজ সংলগ্ন ওয়াচ টাওয়ার এলাকায় নরসুন্দা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

মোখলেছ উদ্দিন ভূঁইয়া মিঠামইন উপজেলার কেওয়ারজোড় ইউনিয়নের ফুলপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে। তিনি উপজেলার কেওয়ারজোড় ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। এছাড়াও কিশোরগঞ্জ আদালতে আইনজীবীর সহযোগী হিসেবে কাজ করতেন।

জানা যায়, গত ২৯ মার্চ রাতে হারুয়া বৌ বাজার এলাকার চুন্নু মিয়ার ভাড়া বাসা থেকে নিখোঁজ হন মোখলেছ। আশেপাশের বিভিন্ন সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্ত এক আসামিকে আটক করে পুলিশ। তার ভাষ্য মোখলেছ উদ্দিন ভূঁইয়াকে হত্যা করে নরসুন্দা নদীতে লাশ ফেলে দেওয়া হয়েছে। সেই তথ্যের ভিত্তিতে লাশ উদ্ধারে অভিযানে নামে পুলিশ।

মঙ্গলবার সকাল থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল এবং স্থানীয় জেলেরা জাল ফেলে নরসুন্দা নদীতে মোখলেছে উদ্দিন ভূঁইয়ার লাশ খুঁজতে অভিযান পরিচালনা করে। পরে বিকেলে লাশ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

নিখোঁজ মোখলেছের বড় ভাই আশরাফ আলী জানান, ৩ মাস ধরে মোখলেছ কিশোরগঞ্জ শহরের হারুয়া বউ বাজার এলাকার চুন্নু মিয়ার বাসায় ভাড়ায় থাকতেন। গত ২৯ মার্চ ভাড়া বাসা থেকে আনুমানিক রাত ৯টার দিকে নিখোঁজ হন তিনি। মঙ্গলবার তার লাশ পাওয়া গেছে। আমার ভাইয়ের হত্যাকারীদের ফাঁসি চাই।

পুলিশ জানায়, নিহত মোখলেছের সবশেষ অবস্থান রাস্তার বিভিন্ন প্রতিষ্ঠানের সিসিটিভি ক্যামেরার ফুটেজের মাধ্যমে শনাক্ত করা হয়। সিসিটিভি ক্যামেরার ফুটেজে তার সঙ্গে কয়েকজনকে দেখা যায়। ওই ফুটেজের সূত্র ধরে পুলিশ একজনকে আটক করেছে। গ্রেফতারকৃত ব্যক্তি পুলিশকে জানায়, ছাত্রলীগ নেতা মো. মোখলেছ উদ্দিনকে হত্যা করে নরসুন্দা নদীতে ফেলে দেওয়া হয়েছে। সে তথ্যের ভিত্তিতেই মরদেহ উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। মঙ্গলবার বিকেলে ছাত্রলীগ নেতা মোখলেছের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বলেন, লাশ নরসুন্দা নদী থেকে উদ্ধার করা হয়েছে। এছাড়াও নিহতের পরিহিত লুঙ্গি ও চাবি পাওয়া গেছে। এতে বোঝা যাচ্ছে, এটি একটি হত্যাকাণ্ড। এ ঘটনায় একজনকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। এ ঘটনার সঙ্গে আরও যারা জড়িত তাদেরও দ্রুত আইনের আওতায় আনা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন