বিজ্ঞাপন

তীব্র তাপপ্রবাহে পথচারীদের মধ্যে মুক্তা পানি বিতরণ

April 23, 2024 | 10:12 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: তীব্র তাপপ্রবাহের মধ্যে খানিকটা স্বস্তি দিতে পথচারী ও প্রান্তিক জনগোষ্ঠীর মধ্যে বিনামূল্যে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীন ‘শারীরিক প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্ট, মৈত্রী শিল্প’ উৎপাদিত মুক্তা ড্রিংকিং ওয়াটার বিতরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি ও সচিব মো. খায়রুল আলম সেখের নির্দেশনায় মুক্তা পানি বিতরণ করেছে শারীরিক প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্ট, মৈত্রী শিল্প। এই পানি উৎপাদন প্রক্রিয়ায় শারীরিক প্রতিবন্ধীরা যুক্ত রয়েছেন।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউ, মহাখালী, মিরপুর, ফার্মগেট ও উত্তরাসহ বিভিন্ন এলাকায় পথচারীদের তৃষ্ণা নিবারণের জন্য এসব পানি বিতরণ করা হয়।

বিভিন্ন স্থানে মুক্তা পানি বিতরণের সময় উপস্থিত ছিলেন শারীরিক প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্ট, মৈত্রী শিল্পের নির্বাহী পরিচালক (যুগ্ম সচিব) মো. সেলিম খান, কারখানার ব্যবস্থাপক মো. মহসীন আলী, প্রশাসনিক কর্মকর্তা মো. ইউনুস আহমেদ, রক্ষণাবেক্ষণ প্রকৌশলী মো. আব্দুল আজিজ, আইসিটি অফিসার রাকিবুল ইসলাম, উপসহকারী প্রকৌশলী মো. জিল্লুর রহমান প্রমুখ।

বিজ্ঞাপন

বিনামূল্যে এই পানি পেয়ে তৃষ্ণার্ত নগরবাসীর অনেকেই এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। তারা মুক্তা পানির জন্য শুভকামনাও জানিয়েছেন।

সারাবাংলা/ইএইচটি/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন