বিজ্ঞাপন

সড়কে প্রাণ গেল মোটরসাইকেলচালকের

April 26, 2024 | 8:42 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার খোরদ গ্রামে শ্যালো মেশিনের ইঞ্জিনচালিত এক অবৈধ যানবাহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের চালক প্রাণ হারিয়েছেন। মোটরসাইকেলে থাকা দুই আরোহী এ সময় আহত হয়েছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত সোয়া ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত টুটুল (১৮) আলমডাঙ্গা উপজেলার ভাঙবাড়ীয়া ইউনিয়নের মহেশপুর গ্রামের ইলিয়াস হোসেনের ছেলে। আহত দুজনের নাম মিলন হোসেন ও জব্বার আলী।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গনি মিয়া জানান, মিলন ও জাব্বারকে নিয়ে মোটরসাইকেলে করে রওনা দেন টুটুল। পথে হাটবোয়ালিয়া সড়কের খোরদ গ্রামের কবরস্থানের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অবৈধ যানবাহনের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখী সংঘর্ষ হয়। দুর্ঘটনাস্থলেই টুটুল প্রাণ হারান।

পুলিশ খবর পেয়ে টুটুলের মরদেহ উদ্ধার করে থানায় নেয়। আহত মিলন হোসেন ও জব্বার আলীকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানকার জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. হাসানুজ্জামান বলেন, রাত ১১টার দিকে সড়ক দুর্ঘটনায় আহত দুজনকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। আহতদের মধ্যে মিলন হোসেনের জখম গুরুতর। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। জাব্বার আলীকে এখানেই ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

ওসি শেখ গনি মিয়া বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই। পরিবারের সদস্যদের লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহটি দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন