বিজ্ঞাপন

ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেল রিকশাচালকের

April 26, 2024 | 6:29 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: গাইবান্ধা সদর উপজেলায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আশরাফ আলী (৫০) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন। এ ঘটনায় সাদেকুল ইসলামকে (৩২) আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা এ তথ্য নিশ্চিত করেছেন। এরআগে বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার গাইবান্ধা-লক্ষীপুর আঞ্চলিক সড়কের কুপতলা ইউনিয়নের ৭৫ নম্বর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আশরাফ আলী উপজেলার খোলাহাটী ইউনিয়নের সাহার ভিটার গ্রামের মৃত ফয়জার রহমানের ছেলে। অভিযুক্ত সাদেকুল কুপতলা ইউনিয়নের রামপ্রসাদ গ্রামের আবুল হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে আশরাফ রিকশা নিয়ে কুপতলা থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় তিনি ৭৫ নম্বর রেলগেট এলাকায় পৌঁছালে ছিনতাইয়ের উদ্দেশ্যে আগে থেকে ওঁৎপেতে থাকা সাদেকুল তার পথ রোধ করেন। এ সময় ছুরি দেখিয়ে রিকশা এবং চাবি দিয়ে চালককে চলে যেতে বলেন। এক পর্যায়ে উভয়ের মধ্যে ধস্তাধস্তি শুরু হলে রিকশাচালক আশরাফ আলীর পেটে ছুরিকাঘাত করেন ছিনতাইকারী সাদেকুল।

বিজ্ঞাপন

পরে স্থানীয়রা আশরাফকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যান তিনি।

গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা বলেন, এঘটনায় সকালে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত সাদেকুল ইসলামকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন