বিজ্ঞাপন

ইউনিয়ন পরিষদ নির্বাচন: দিনাজপুরে গুলিবিদ্ধ হয়ে নিহত ১

April 29, 2024 | 10:52 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: দিনাজপুরের বিরল উপজেলার আজিমপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনের ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধ হয়ে চেয়ারম্যান প্রার্থীর চাচা নিহত হয়েছেন। এ সময় তিনজন গুলিবিদ্ধ ও চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

বিজ্ঞাপন

রোববার (২৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার ১ নম্বর আজিমপুর ইউনিয়নের সিঙ্গুল হামিদ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ আলী ওই ইউনিয়নের সিঙ্গুল ডাঙ্গাপাড়া গ্রামর মৃত মোহাম্মদ বক্স টিনার ছেলে।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে চেয়ারম্যান প্রার্থী লিটন আলীর সমর্থকরা জমায়েত হতে শুরু করে। এ সময় পুলিশ তাদের কয়েকবার ছত্রভঙ্গ করে দেয়। পরে সমর্থকরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করলে সংঘর্ষ শুরু হয়। এক পর্যায়ে পুলিশ ৬৭ রাউন্ড গুলি চালায়। এতে চারজন গুলিবিদ্ধ ও চার পুলিশ সদস্য আহত হন। আহতদের উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চেয়ারম্যান প্রার্থী লিটন আলীর চাচা মোহাম্মদ আলীকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্যান্যদের হাসপাতালে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

দিনাজপুরের পুলিশ সুপার ইফতেখার আহমেদ জানান, সংঘর্ষের সময় পুলিশ আত্মরক্ষার্থে ৬৭ রাউন্ড গুলি চালায়। গুলিতে একজন নিহত হয়েছেন। এ ছাড়া চার পুলিশ সদস্যসহ কয়েকজন আহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।

সারাবাংলা/ইআ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন