বিজ্ঞাপন

উপজেলা নির্বাচন নিয়ে সময়মতো সিদ্ধান্ত নেওয়া হবে: কাদের

May 1, 2024 | 12:03 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: উপজেলা পরিষদ নির্বাচনে দলের মন্ত্রী ও সংসদ সদস্যদের স্বজনদের প্রার্থী হওয়া নিয়ে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভায় কোনো সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিজ্ঞাপন

তিনি বলেন, আজকের সভায় উপজেলা নির্বাচন নিয়ে কোনো আলোচনা হয়নি। আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। নির্বাচন তো শেষ হয়ে যাচ্ছে না। আপনাদের সবসময় একটা কথাই বলেছি, সময়মতো সিদ্ধান্ত নেওয়া হবে। এখনো একই কথা বলব, সময়মতো দেখা যাবে। এখন আমরা পরিস্থিতি গভীরভাবে পর্যবেক্ষণ করছি।

মঙ্গলবার (৩০ এপ্রিল) রাতে গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠক শেষে গণভবনের গেটে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এ সময় তিনি জানান, এ দিন বৈঠকে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনসহ বিভিন্ন দিবস পালন নিয়ে আলোচনা হয়েছে।

এর আগে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠক অনুষ্ঠিত হয়। পরে ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, এ বছর আমাদের পার্টির হীরক জয়ন্তী, অর্থাৎ ৭৫ বছর পূর্তি। আমাদের পার্টির বয়স ৭৫ বছর অতিক্রান্ত হবে। এই হীরক জয়ন্তী আমরা খুবই উৎসাহ-উদ্দীপনার সঙ্গে ব্যাপক কর্মসূচির মধ্য দিয়ে পালন করব। আমাদের পার্টির হীরক জয়ন্তী উৎসব আমরা পালন করব। এর জন্য সম্পাদকমণ্ডলীকে বিস্তারিত কর্মসূচি প্রণয়নের দায়িত্ব দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

বৈঠকের আলোচ্য বিষয়ে ওবায়দুল কাদের বলেন, ১৭ মে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস, শেখ কামালের জন্ম দিবস ও ১৫ আগস্টসহ বিভিন্ন দিবস পালন নিয়ে সভায় আলোচনা হয়েছে। তারপর প্রধানত যে বিষয়ে আজকের আলোচনাটা হয়েছে, সেটি হলো আমাদের পার্টির হীরক জয়ন্তী। মূল আলোচনা হয়েছে এগুলো নিয়েই। উপজেলা নির্বাচন নিয়ে আলোচনা হয়নি।

সারাবাংলা/এনআর/পিটিএম

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন