বিজ্ঞাপন

সাজেকে গুলিবিদ্ধ শিশু রোমিও ত্রিপুরা মারা গেছে

May 7, 2024 | 5:26 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের মালেং পাড়া ও গন্ডাছড়া এলাকায় দুই আঞ্চলিক দলের মধ্যকার বন্দুকযুদ্ধের ঘটনায় গুলিবিদ্ধ শিশু রোমিও ত্রিপুরা (৭) মারা গেছে।

বিজ্ঞাপন

সোমবার দিবাগত রাত পৌনে ২টায় রোমিও ত্রিপুরা মারা যায়।

রোমিও ত্রিপুরার বাবা প্রবেন ত্রিপুরা জানান, চট্টগ্রাম মেডিকেলে সোমবার রাত ১১টায় রোমিওকে পিআইসিইউতে রেফার করেন চিকিৎসক। কিন্তু চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে পিআইসিইউতে কোনো সিট খালি ছিল না। সেখানে থেকে অ্যাম্বুলেন্স করে ডেন্টাল হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক জানায় লাইফ সাপোর্ট লাগবে বলে। কিন্তু ডেন্টাল হাসপাতালে লাইফ সাপোর্ট না থাকায় সেখানে থেকে এশিয়ান হাসপাতালে নেওয়ার পথে অ্যাম্বুলেন্সে রোমিও মারা যায়।

বাঘাইছড়ির উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিরীণ আক্তার রোমিও ত্রিপুরার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। ইউএনও বলেন, রোমিও ত্রিপুরার পরিবারের পাশে থাকবে প্রশাসন।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, গত ১১ ফেব্রুয়ারি রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের মালেং পাড়া ও গন্ডাছড়া এলাকায় দুই আঞ্চলিক দলের মধ্যকার বন্দুকযুদ্ধের ঘটনায় রোমিও ত্রিপুরা তলপেটে গুলিবিদ্ধ হয়ে মারাত্মকভাবে আহত হয়। পরে বিজিবি ও স্থানীয় প্রশাসনের সহায়তায় তাকে উদ্ধার করে প্রথমে সাজেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়।

পরে রাঙ্গামাটি জেলাপ্রশাসক, খাগড়াছড়ি জেলা পরিষদ ও খাগড়াছড়ি সেনা রিজিয়নের আর্থিক অনুদানে দীর্ঘ প্রায় ৩ মাস চট্টগ্রাম মেডিকেলে ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের তত্ত্বাবধানে রোমিও ত্রিপুরার চিকিৎসা চলে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন