বিজ্ঞাপন

‘তুফান’-এর শুটিং রেখে দেশে আসছেন শাকিব

May 8, 2024 | 6:26 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

শাকিব খান অভিনীত ‘তুফান’ ছবির টিজ প্রকাশিত হয়েছে মঙ্গলবার (৭ মে)। প্রকাশের পর সারাদেশে আলোচনা চলছে টিজটি নিয়ে। ২৪ ঘণ্টায় কয়েক মিলিয়ন ভিউ হয়েছে কয়েকটি ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেল মিলে। তবে ছবিটির শুটিং এখনো শেষ হয়নি। চলছে ভারতে। ঈদুল আযহায় মুক্তির লক্ষ্য নিয়ে টানা কাজ করে যাচ্ছেন পরিচালক রায়হান রাফি। এ যখন অবস্থা, শাকিব ১১ মে একদিনের ঝটিকা সফরে দেশে আসছেন।

বিজ্ঞাপন

জানা গেছে, শাকিব ওইদিন তার ব্যবসায়িক প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যানের একটি ইভেন্টে ঢাকায় আসবেন। মূলত, যুক্তরাষ্ট্রের তালিকাভুক্ত যেসব কোম্পানি ঢাকায় অবস্থিত, আমেরিকান অ্যাম্বাসির উদ্যোগে সেগুলো মেলার আয়োজন হচ্ছে রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে।

এ উপলক্ষে রিমার্ক-হারল্যানের ডিরেক্টর শাকিব খান তার স্বনামধন্য অথেনটিক বিউটি প্রোডাক্ট কোম্পানির পক্ষে উপস্থিত থাকবেন শনিবার (১১ মে) বিকেল ৩ টায় ইন্টারকন্টিনেন্টাল হোটেলে।

রিমার্ক-হারল্যানের গ্রান্ড প্যাভিলিয়নে যে কেউ আসতে পারবেন, সেখানে শাকিব খান থাকবেন। তুফান ঝড়ো হাওয়ার মধ্যে যে কেউ শাকিব খানের কাছাকাছি যাওয়ার সুবর্ণ সুযোগ পাবেন!

বিজ্ঞাপন

এই আয়োজন শেষ করে আবার পশ্চিমবঙ্গে ছুটবেন শাকিব খান। ‘তুফান’-এ আরো অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মিমি চক্রবর্তী, মাসুমা নাবিলা, ফজলুর রহমান বাবু প্রমুখ।

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন