বিজ্ঞাপন

মালিবাগে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু

June 16, 2024 | 5:47 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মালিবাগ রেলগেটে ট্রেনে কাটা পড়ে আলম হোসেন (৫৬) নামে এক ব্যক্তি মারা গেছেন। তিনি পান-সুপারির ব্যবসা করতেন।

বিজ্ঞাপন

রোববার (১৬জুন) দুপুর সাড়ে ১২টার দিকে মালিবাগ রেলগেটে ঘটনাটি ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। চিকিৎসকরা দুপুর দেড়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

খিলগাঁও ফায়ার সার্ভিস লিডার মো. কামরুল ইসলাম জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পাই মালিবাগ রেলগেটে এক ব্যক্তি ট্রেনে কাটা পড়েছে। দ্রুত সেখানে গিয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে হাসপাতালে ছুটে যান মৃত আলম হোসেনের ছেলে আবু বকর সিদ্দিক। তিনি বলেন, তাদের বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার বটগ্রাম গ্রামে। বর্তমানে খিলগাঁও নন্দি-পাড়া ব্রিজ এলাকায় থাকেন তারা। তার বাবা নন্দি-পাড়া এলাকায় পান সুপারির ব্যবসা করতেন। সকালে মালিবাগ পান সুপারি কিনতে যান তিনি । দুপুরে জানতে পারেন তার বাবা মালিবাগে ট্রেনে কাটা পড়েছেন। পরে ঢাকা মেডিকেলে এসে বাবার মরদেহ দেখতে পান।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি ঢাকা রেলওয়ে থানায় জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/আইই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন