বিজ্ঞাপন

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ে ও পদ্মা সেতুতে যান চলাচল স্বাভাবিক

June 16, 2024 | 7:14 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: দক্ষিণবঙ্গের প্রবেশপথ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়ে ও পদ্মা সেতু হয়ে ঈদ যাত্রার শেষ দিনেও বাড়ির দিকে ছুটছে দক্ষিণ-পশ্চিমবঙ্গের মানুষ। তবে মহাসড়কে যানবাহনের অতিরিক্ত চাপ নেই। স্বাভাবিক সময়ের মতোই যানবাহন চলাচল করতে দেখা গেছে।

বিজ্ঞাপন

দূরপাল্লার গণপরিবহনের পাশাপাশি ওই মহাসড়কে ব্যক্তিগত গাড়ি ও মোটরসাইকেলে অনেকে পরিবারের সদস্যদের নিয়ে নিজ নিজ গন্তব্যে ছুটছেন। এছাড়া গরু বিক্রি শেষে খোলা ট্রাকে করে বাড়ি ফিরছেন দক্ষিণবঙ্গ থেকে ঢাকার হাটে গরু নিয়ে আসা অনেকেই।

রোববার (১৬ জুন) ভোর থেকে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জ প্রান্তে যানবাহনের জটলা বা যাত্রীদের কোনো বিড়ম্বনা দেখা যায়নি। নির্বিঘ্নে ওই মহাসড়ক হয়ে পদ্মা সেতু পাড়ি দিচ্ছে যানবাহনগুলো।

পদ্মা সেতুর দক্ষিণবঙ্গ অভিমুখের টোল প্লাজায় সাতটি বুথেও নিরবচ্ছিন্ন টোল আদায় করা হচ্ছে। টোল আদায়ে প্রতি গাড়িতে সময় লাগছে মাত্র কয়েক সেকেন্ড।

বিজ্ঞাপন

এসব তথ্য নিশ্চিত করেছেন মাওয়া ট্রাফিক পুলিশের ইনচার্জ জিয়াউল হায়দার। তিনি জানান, ঈদ যাত্রার শেষ দিনে রোববার ভোর থেকে এই পথে স্বাচ্ছন্দ্যে ও নির্বিঘ্নে গন্তব্যে যাচ্ছেন দক্ষিণ পশ্চিমবঙ্গের মানুষ।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন