বিজ্ঞাপন

খুন-রহস্যের গল্প নিয়ে ‘রইলো বাকি দশ’

July 14, 2024 | 5:15 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

দেশের শীর্ষ ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম টফি-তে অরিজিনাল ওয়েব সিরিজ ‘রইলো বাকি দশ’-এর প্রিমিয়ার হয়েছে। দর্শকদের স্ক্রিনে আকৃষ্ট করে রাখার মত রোমাঞ্চকর এক খুন-রহস্যের গল্প নিয়ে হাজির হওয়া এই ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন এক ঝাঁক তারকা।

বিজ্ঞাপন

রইলো বাকি দশ ওয়েব সিরিজটির গল্প দর্শকদের এক দারুণ নাটকীয়তার মুখোমুখি করবে। শাহাজাদা শহিদের লেখা এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন মাসুদ জাকারিয়া সাবিন। দশ পর্বের এই সিরিজটিতে অভিনয় করেছেন এফএস নাঈম, অর্চিতা স্পর্শিয়া, জিয়াউল রোশান ও শতাব্দী ওয়াদুদ। গল্পের রোমাঞ্চকর মোড় ও দুর্দান্ত নাটকীয়তায় পরিপূর্ণ এই সিরিজটি নিশ্চিতভাবেই দর্শকদের পছন্দের তালিকায় থাকতে যাচ্ছে।

যে কোন মোবাইল নেটওয়ার্ক থেকে টফি-এর প্রিমিয়াম ক্যাটাগরির এই ওয়েবসিরিজটি মাত্র ২০ টাকায় উপভোগ করা যাবে। ১৫ দিন মেয়াদি এই প্যাকেজের অধীনে মোবাইল নেটওয়ার্ক নির্বিশেষে বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে দর্শকরা রইলো বাকি দশ উপভোগ করতে পারবেন।

টফি-এর মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, ‘রইলো বাকি দশের টান টান উত্তেজনার গল্প দর্শকদের নড়েচড়ে বসতে বাধ্য করবে। সাশ্রয়ী প্যাকেজের মাধ্যমে দর্শকরা এই ওয়েবসিরিজটি উপভোগ করার সময় সর্বোচ্চ মানের স্ট্রিমিং অভিজ্ঞতা পাবেন বলে আশা করছি। টফি তার দর্শকদের জন্য নিয়মিত ও মানসম্পন্ন বিনোদনমূলক কন্টেন্ট উপহার দিতে প্রতিশ্রুতিবদ্ধ।’

বিজ্ঞাপন

‘রইলো বাকি দশে’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা এফএস নাঈম বলেন, ‘মাসুদ জাকারিয়া সাবিনের পরিচালনায় এত গুণী সব অভিনয়শিল্পীদের কাজ করা অভিজ্ঞতাটা দারুণ ছিল। আমি আশাবাদী যে খুন-রহস্যে মোড়া টান টান উত্তেজনার গল্পের রইলো বাকি দশ সবাই দারুণভাবে উপভোগ করবেন।’

সারাবাংলা/এজেডএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন