বিজ্ঞাপন

বাড়লো রেসের গতি

June 17, 2018 | 2:57 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বলিউডে ঈদের সিনেমা মানেই সালমান খান। অন্তত গত কয়েক বছর ধরে এটাই নিয়ম হয়ে দাঁড়িয়েছে। এবারের ঈদেও মুক্তি পেয়েছে তার ‘রেস থ্রি’ ছবিটি। শুরুতে ছবিটি নিয়ে দর্শক আগ্রহ কম থাকলেও শেষ দুই দিনে বেড়েছে রেসের গতি। মাত্র তিন দিনেই সিনেমাটি পকেটে পুড়েছে ১১৪ কোটি রুপী। বলিউডি সিনেমার বাণিজ্য বিশ্লেষক তরন আদর্শ নিশ্চিত করেছেন এই তথ্য।

সালমানের শেষ তিনটি ছবির মধ্যে ‘বজরঙ্গি ভাইজান’ তিনদিনে আয় করেছিল একশ কোটি রুপি। এরপর ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ও তিন দিনে ছুঁয়েছিল ১০০ কোটি রুপির মাইলফলক। এবার চতুর্থ সিনেমা হিসেবে ‘রেস থ্রি’ প্রবেশ করলো আয়ের এই অভিজাত ক্লাবে।

‘রেস থ্রি’ প্রথম দিনে আয় করেছিল উনত্রিশ কোটি রুপি। দ্বিতীয় দিনে ছবিটির আয় বেড়ে দাঁড়িয়েছিল প্রায় উনচল্লিশ কোটির ঘরে। রোববার (১৭ জুন) ছবিটির আয় ভেঙে দিয়েছে আগের দুদিনের রেকর্ডও। বক্স অফিস জানাচ্ছে তৃতীয় দিনে ছবিটির আয় চল্লিশ কোটি রুপিও ছাড়িয়ে যেতে পারে।

বিজ্ঞাপন

‘রেস থ্রি’ ছবিটি নির্মাণ করেছেন রেমো ডি সুজা। এতে সালমান ছাড়াও অভিনয় করেছেন অনিল কাপুর, জ্যাকুলিন, ববি দেওল, ডেইজি শাহ। ধারণা করা হচ্ছে, আয়ের দিক থেকে চলতি বছরের সবচেয়ে বড় হিট হতে যাচ্ছে এই ছবি।

সারাবাংলা/টিএস/পিএ/পিএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন