বিজ্ঞাপন

বাংলাদেশকে ধন্যবাদ জানালেন জাতিসংঘের শান্তিরক্ষা মিশনের প্রধান

June 24, 2018 | 7:56 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: বিশ্বের শান্তি রক্ষায় বাংলাদেশ যে অক্লান্ত পরিশ্রম করছে তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ঢাকায় সফররত জাতিসংঘের শান্তিরক্ষা মিশনের প্রধান আন্ডার সেক্রেটারি জেনারেল জোঁ পিয়েরে ল্যাক্রোয়ার।

পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর সঙ্গে বৈঠক শেষে গণমাধ্যমকর্মীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ এবং প্রশংসা করেন জোঁ পিয়েরে ল্যাক্রোয়ার। রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় রোববার (২৪ জুন) বিকেলে অনুষ্ঠিত বৈঠকে বাংলাদেশে জাতিসংঘের আবাসিক প্রতিনিধি মিয়া সেপ্পো উপস্থিত ছিলেন।

জোঁ পিয়েরে ল্যাক্রোয়ার বলেন, বিশ্ব শান্তি রক্ষায় বাংলাদেশ যে দায়িত্ব পালন করছে তা প্রশংসনীয়। এ জন্য আমি ব্যক্তিগতভাবে এবং জাতিসংঘের পক্ষ থেকে পররাষ্ট্রমন্ত্রী এবং বাংলাদেশকে ধন্যবাদ জানিয়েছি।

বিজ্ঞাপন

পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে খুবই ফলপ্রসু আলোচনা হয়েছে বলে জানান তিনি।

জানা গেছে, জোঁ পিয়েরে ল্যাক্রোয়া-এর নেতৃত্বে জাতিসংঘের উচ্চপর্যায়ের পাঁচ সদস্যের প্রতিনিধি দলটি ২৪ জুন থেকে ২৬ জুন পর্যন্ত দক্ষিণ এশিয়ার বিভিন্ন দেশ সফরের অংশ হিসেবে রোববার বাংলাদেশে আসে।

সফরে জোঁ পিয়েরে ল্যাক্রোয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও বৈঠক করবেন বলে জানা গেছে। এছাড়া তিন বাহিনীর প্রধান ও পুলিশের মহাপরিদর্শকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করার কথা রয়েছে প্রতিনিধি দলটির।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআইএল/এটি

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন