বিজ্ঞাপন

আসামি গ্রেফতারের পর ছিনতাই, ২ ঘণ্টা পর ফের ধরল পুলিশ

January 4, 2022 | 10:35 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশালে ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতারের পর ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসময় হাতকড়া ও পুলিশের ওয়্যারলেসও ছিনতাই হয়। তবে দুই ঘণ্টার ব্যবধানে শ্বাসরুদ্ধকর অভিযানে হাতকড়াসহ ছিনিয়ে নেওয়া আসামিকে ফের গ্রেফতার ও পুলিশের ওয়্যারলেস উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

সোমবার (৩ জানুয়ারি) রাত পৌনে ১১টার দিকে বরিশাল নগরীর ডিসিঘাট সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানিয়েছে, ডিসিঘাট সংলগ্ন কীর্তনখোলা নদী তীরের একটি রেস্তোরাঁয় পিকনিক করছিল স্থানীয় কিছু যুবক। রাত ১১টার দিকে রেস্তোরাঁর নিচ থেকে লঞ্চঘাট এলাকায় থ্রি-হুইলার চালককে কুপিয়ে জখমের ঘটনায় দায়ের হওয়া মামলার এজাহারভুক্ত আসামি শহিদুল ইসলামকে গ্রেফতার করেন মামলার তদন্ত কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) জয়ন্ত।

এসময় শহিদুল ইসলামের সহযোগী স্থানীয় কয়েকজন যুবক পুলিশের আভিযানিক দলকে ঘিরে তাদের হাত থেকে গ্রেফতার আসামিকে হাতকড়াসহ ছিনিয়ে নিয়ে যায়। এসময় এক পুলিশ সদস্যের ওয়্যারলেসও নিয়ে যায় শহিদুলের সহযোগীরা।

বিজ্ঞাপন

খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশ ওই এলাকায় অভিযান শুরু করেন। অভিযানে ছিনিয়ে নেওয়া আসামি শহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়। তার জিম্মায় থাকা ওয়্যারলেসও উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভুঁইয়া। তিনি জানান, পালিয়ে যাওয়া আসামিকে পুনরায় গ্রেফতার ও ওয়্যারলেস উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এছাড়া এ ঘটনায় আরও যারা জড়িত তাদের গ্রেফতারেও অভিযান চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন