বিজ্ঞাপন

আটকে আছেন ঋতুপর্ণা, আটকে আছে ‘জ্যাম’

January 15, 2019 | 3:50 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।  

বিজ্ঞাপন

‘জ্যাম’ সিনেমার দৃশ্যধারণের কাজ প্রায় শেষ। আর তিরিশ শতাংশ কাজ হলেই ছবিটি নিয়ে সম্পাদনার টেবিলে বসবেন নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল। তবে সেই তিরিশ শতাংশ নির্মাণ কাজ সহসাই শেষ হচ্ছে না। কারণ বাংলাদেশে অভিনয়ের জন্য ওয়ার্কপারমিট পাননি কলকাতার অভিনেত্রী ঋতপর্ণা সেনগুপ্ত।

সারাবাংলাকে খবরটি নিশ্চিত করেছেন পরিচালক নেয়ামুল। এই প্রতিবেদককে তিনি বলেছেন, ‘ঋতুপর্ণার অভিনয়ের ব্যাপারে কাগজপত্র জমা দিয়েছি মন্ত্রনালয়ে। এখনো কোনো উত্তর আসেনি। অনুমতি মিলে গেলেই সবার সময় মিলিয়ে শ্যুটিং শুরু করবো আমরা। তবে সেটা এই মাসে হবে কিনা নিশ্চিত না।’

‘জ্যাম’ ছবিতে ঋতুর চরিত্রটি ছোট কিন্তু গুরুত্বপূর্ণ। তবে এই ছবির প্রধান দুই কুশীলব মূলত ফেরদৌস ও পূর্ণিমা। দশ বছর পর এই ছবিটির মাধ্যমে আবারও জুঁটি বেঁধেছেন দুজন। ‘কৃতাঞ্জলী ফিল্মস’-এর ব্যানারে ‘জ্যাম’ প্রযোজনা করছেন শেলী মান্না।

বিজ্ঞাপন

এদিকে, নেয়ামুলের আরও একটি ছবিতে অভিনয় করছেন পূর্ণিমা-ফেরদৌস-ঋতু ত্রয়ী। ‘গাঙচিল’ শিরোনামের ছবিটির গল্প লিখেছেন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

নেয়ামুল জানান, ফেব্রুয়ারির পাঁচ তারিখে ছবিটির দৃশ্যধারণের কাজ শুরু করবেন তিনি। এই ছবিটির জন্য ক্যামেরা খোলার আগে যদি ওয়ার্কপারমিট মিলে যায়, তাহলে জ্যামের শুটিংও শেষ করে রাখবেন বলে জানিয়েছেন ‘এক কাপ চা’ খ্যাত এই নির্মাতা।

‘গাঙচিল’ ছবিতে পূর্ণিমার চরিত্রের নাম মোহনা। এখানে একজন এনজিওকর্মীর চরিত্রে অভিনয় করবেন তিনি। ছবিতে তার সঙ্গী হবেন ফেরদৌস। নোয়াখালীর চরাঞ্চলে বেঁচে থাকা মানুষের জীবনকে পর্দায় দেখাবে ‘গাঙচিল’। ছবিটির দৃশ্যধারণও হবে নোয়াখালীতে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম

Tags: , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন