রবিবার ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ৮ আশ্বিন, ১৪২৫, ১২ মুহররম, ১৪৪০

চারদিনের রিমান্ডে অভিনেত্রী নওশাবা

আগস্ট ৫, ২০১৮ | ৪:৫৬ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

চলমান ছাত্র আন্দোলনে গুজব ছড়ানোর অভিযোগে আটক অভিনেত্রী নওশাবাকে চার দিনের রিমান্ডে নেয়ার নির্দেশ দিয়েছেন আদালত। রোববার (৫ আগস্ট) বিকালে এই আদেশ দেন ঢাকা মহানগর হাকীম মাজহারুল হক এর আদালত।

রোববার বিকালে নওশাবাকে সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন উত্তরা পশ্চিম থানার এস আই বিকাশ কুমার পাল। সেই আবেদনের প্রেক্ষিতে চার দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করা হয়।

ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে আটক অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের বিরুদ্ধে ৫৭ (২) ধারায় মামলা হয় রোববার দুুপুরে। উত্তরা পশ্চিম থানায় এই মামলা করেন র‌্যাব-১ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২ এর ডিএডি মো. আমীরুল ইসলাম। সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১ এর অতিরিক্ত পুলিশ সুপার (আইন ও তদন্ত বিভাগ) মো. আবদুল হানিফ।


আরও পড়ুন :  নওশাবার বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা


উল্লেখ্য শনিবার (৪ আগস্ট) দুপুরে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালীন ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রের অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ ফেসবুক লাইভে আসেন। লাইভে তিনি হাঁপাতে হাঁপাতে কান্নাকাতর হয়ে বলতে থাকেন জিগাতলায় একজনের চোখ তুলে ফেলা ও চারজনকে মেরে ফেলার ঘটনা। কিন্তু ঘটনার সময় ধানমন্ডি ছিলেন না তিনি। এক বন্ধুর কাছ থেকে ঘটনাটি শুনেই ফেসবুক লাইভে আসেন।

পরে জানা যায় লাইভে নওশাবার দেয়া তথ্যগুলো সম্পূর্ণ ভুল। এরপর গুজব ছড়ানোর অভিযোগে ৪ আগস্ট রাত ১২টার দিকে নওশাবাকে আটক করে র‌্যাব। রাতেই এ বিষয়ে সংবাদ সম্মেলন করে র‌্যাব-১। সেখানে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মি‌ডিয়া উইং‌য়ের প‌রিচালক কমান্ডার মুফ‌তি মাহমুদ বলেন, ‘‌নিরাপদ সড়‌কের দা‌বি‌তে চলমান আন্দোলনে আইনশৃঙ্খলা প‌রি‌স্থিতির অবন‌তি ঘটা‌নোই অভিনেত্রী নওশাবা আহমে‌দের উদ্দেশ্য ছিল।

ছবি: সুমিত আহমেদ

সারাবাংলা/এআই/পিএ/পিএম

Tags: , ,

চারদিনের রিমান্ডে অভিনেত্রী নওশাবা
চারদিনের রিমান্ডে অভিনেত্রী নওশাবা