বিজ্ঞাপন

ডেমরায় ২ শিশু হত্যার ঘটনায় মামলা

January 8, 2019 | 10:22 pm

।।সিনিয়র করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর ডেমরায় খাটের নিচ থেকে দুই শিশুকে হত্যার ঘটনায় মোস্তফা ও আজিজুল নামে দুইজনকে আসামি করে ডেমরা থানায় মামলা হয়েছে। সোমবার রাতে ডেমরার শাহজালাল রোডস্থ এসি গলির আবুল হোসেনর বাড়ীর নিচতলার ভাড়াটিয়া গোলাম মোস্তফার কক্ষ থেকে ওই দুই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার (৮ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় ডেমরা থানায় দুই শিশু নুশরাতের বাবা পলাশ ও দোলার বাবা ফরিদুল বাদী হয়ে মামলা করেছেন। পুলিশের ডেমরা জোনের সহকারী কমিশনার ইফতেখারুল ইসলাম সারাবাংলাকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: দুপুরে নিখোঁজ, সন্ধ্যায় ২ শিশুর লাশ উদ্ধার

বিজ্ঞাপন

তিনি বলেন, গোলাম মোস্তফা ও আজিজুল নামের দুজনকে আসামি করে শিশু দুটির বাবা মামলা করেছেন। তবে ঠিক কি কারণে তারা শিশুদের হত্যা করেছে তা এখনো জানা যায়নি। খুব শিগগিরই বলার মতো একটা পজিটিভ পরিস্থিতি হবে। গতকাল থেকে এখনো অভিযানে রয়েছে পুলিশ।

নুশরাতের চাচা গিয়াস কামাল সুজন সারাবাংলাকে বলেন, গতকাল রাত থেকে আজ সারাদিন থানায় বসে থাকার পর অবশেষে রাতে মামলা নিয়েছে পুলিশ। তবে কেন পুলিশ মামলা নিতে সময় ক্ষেপণ করেছে তা বলতে পারেননি তিনি। তিনি নুশরাতের মরদেহ নিয়ে গ্রামের বাড়ি ঝালকাঠির দিকে রওনা হয়েছেন।

গতকাল নুশরাত ও দোলা সকাল থেকে নিখোঁজ থাকলে এলাকায় মাইকিং করা হয়। পরে একই বাসার নীচতলায় খাটের নীচে দুই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ।

বিজ্ঞাপন

পুলিশ জানায় মৃত দুই শিশুর গলায় ও মুখে কালচে দাগের চিহ্ন রয়েছে। পরে তাদের ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। পরিবারের পক্ষ থেকে ধর্ষণের অভিযোগ করা হলেও তা অস্বীকার করে পুলিশ। পুলিশ জানায়, শিশু দুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ওই ঘটনায় মূল আসামি আজিজুল পলাতক রয়েছে। আর গোলাম মোস্তফাকে আটক করেছে পুলিশ।

সারাবাংলা/ইউজে/এমএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন