বিজ্ঞাপন

দুই ভাষায় নির্মিত হবে ‘মাসুদ রানা’

December 16, 2018 | 5:26 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কাজী আনোয়ার হোসেনের জনপ্রিয় থ্রিলার উপন্যাস মাসুদ রানা সিরিজের ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে নির্মিত হবে চলচ্চিত্র। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবির কাজ শুরু হতে পারে আসছে নতুন বছরের এপ্রিলে। এরইমধ্যে চিত্রনাট্যের কাজ শেষ হয়ে গেছে। বাংলাদেশ থেকে ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখছেন নাজিম উদ দৌলা।


আরও পড়ুন :  কে পাচ্ছেন কোটি টাকা?


নতুন খবর হলো, ছবির চিত্রনাট্যকার হিসেবে যুক্ত হয়েছে আরও একটি নাম। আর তিনি হলেন আসিফ আকবর। বাংলায় ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখছেন নাজিম উদ দৌলা এবং ইংরেজিতে চিত্রনাট্য লিখছেন আসিফ আকবর।

মূলত বাংলা এবং ইংরেজি-এই দুই ভাষাতে নির্মিত হবে মাসুদ রানার ছবিটি। আর তাই দুইবার করে ধারণ করা হবে প্রতিটি দৃশ্য। একবার শুটিং হবে বাংলা ভাষায়, আর অন্যবার দৃশ্যধারণ হবে ইংরেজি ভাষায়।

বিজ্ঞাপন

বিষয়টি সারাবাংলাকে নিশ্চিত করেছেন ছবির প্রযোজক আবদুল আজিজ। প্রতিটি দৃশ্য দুইবার করে ধারণ করা হবে কি না জানতে চাইলে তিনি বলেন, ‘হ্যাঁ’। এর বেশি আর কিছু বলতে চাননি তিনি।

মাসুদ রানাকে নিয়ে নির্মিত ছবির ইংরেজি ভাষার চিত্রনাট্যকার আসিফ আকবরেরই ছবির পরিচালক হওয়ার সম্ভাবনা রয়েছে। আসিফ আকবর একজন বাংলাদেশি। যিনি এখন কাজ করছেন হলিউডে।

বিজ্ঞাপন

মাসুদ রানা সিরেজের ‘ধ্বংস পাহাড়’ ছবিটির কাজ ভালোভাবেই এগিয়ে চলেছে। সম্ভাব্য এই পরিচালকের সঙ্গে অনলাইনে আলাপচারিতার মাধ্যমে চিত্রনাট্যসহ প্রি-প্রোডাকশনের কাজ এগিয়ে নিচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান। মাসুদ রানা চরিত্রে অভিনয়ের জন্য অডিশনের জন্য খোঁজা হচ্ছে অভিনেতা। ভিলেন ‘কবির চৌধুরী’র  চরিত্রে থাকবে বড় চমক। এছাড়াও উপন্যাসের গুরুত্বপূর্ণ চরিত্র সুলতা দেবী’র চরিত্রের জন্য অভিনেত্রী খোঁজা হচ্ছে দেশের বাইরে থেকে।

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

পরিচালক সাইদুল আনাম টুটুল গুরুতর অসুস্থ

‘জামায়াতকে নিয়ে বিজয়ের ৫০ বছর পালন করবে এমন সরকার চাই না’

‘৪.৩১’ বিজয় ক্ষণে হাজার কণ্ঠে জাতীয় সংগীত


আরও দেখুন :  একজন আমজাদ হোসেন [ভিডিও স্টোরি]

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন