বিজ্ঞাপন

কে পাচ্ছেন কোটি টাকা?

December 16, 2018 | 5:26 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

আজ (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস। বিজয়ের ৪৭ বছরে বাংলাদেশের অর্জন, সাফল্য যেমন অনেক। ব্যর্থতাও রয়েছে কিছু। দেশের এমন সব বিষয়কে প্রাধান্য দিয়ে গত ১২ অক্টোবর থেকে শুরু হয়েছে কুইজ প্রতিযোগিতা ‘বাংলাদেশ জিজ্ঞাসা’। প্রচার হচ্ছে সংবাদভিত্তিক চ্যানেল ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনে। আজ (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবসে অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব।


আরও পড়ুন :  পরিচালক সাইদুল আনাম টুটুল গুরুতর অসুস্থ


রাত ১০ টায় ‘বাংলাদেশ জিজ্ঞাসা’র চূড়ান্ত পর্বে অংশ নেবেন ৪ জন প্রতিযোগী। তারা হোলেন প্রীতীশ, শামীম, বেনজির ও মহসিন। আর এই চার প্রতিযোগীর মধ্যে বিজয়ী পাবেন এক কোটি টাকা। অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতায় আছে আএফআইসি ব্যাংক।

সারা দেশের ৮০ হাজার প্রতিযোগী থেকে বিভাগীয় পর্যায়ে লিখিত পরীক্ষার মাধ্যমে ৬৪ জনকে নির্বাচিত করা হয়। সেখান থেকে ৮ জনকে নিয়ে অনুষ্ঠিত সেমিফাইনালে নির্বাচিত হন ৪ জন।

বিজ্ঞাপন

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন পাবেন এক কোটি টাকা পুরস্কার। প্রথম রানারআপ ২৫ লাখ, দ্বিতীয় রানারআপ ১৫ লাখ এবং তৃতীয় রানারআপ পাবেন ৫ লাখ টাকা।

খালেদ মুহিউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন নায়লা পারভীন পিয়া।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

আরও পড়ুন :

‘জামায়াতকে নিয়ে বিজয়ের ৫০ বছর পালন করবে এমন সরকার চাই না’

‘৪.৩১’ বিজয় ক্ষণে হাজার কণ্ঠে জাতীয় সংগীত


আরও দেখুন :  একজন আমজাদ হোসেন [ভিডিও স্টোরি]

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
যৌথবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহততাহলে ব্যাংকে কি মাস্তান-মাফিয়ারা ঢুকবে?— কাদেরকে রিজভীর প্রশ্নরাখাইনে রোহিঙ্গাদের গ্রহনযোগ্যতা ও আরাকান আর্মিব্যাটারিচালিত যানবাহন বন্ধের ঘোষণায় সিপিবি’র ক্ষোভভিয়েতনাম মুক্তিসংগ্রামের অবিসংবাদিত কিংবদন্তি হো চি মিনমেট্রোরেলে ভ্যাট যাত্রীর ওপর চাপবে, পুনর্বিবেচনার অনুরোধ‘বৈষম্যমূলক’ পেনশন ব্যবস্থা প্রত্যাহারের দাবি বুয়েট শিক্ষকদের‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের সড়ক অবরোধবিজয়ীদের ‘এসএমই উদ্যোক্তা পুরস্কার’ দিলেন প্রধানমন্ত্রী সব খবর...
বিজ্ঞাপন