বিজ্ঞাপন

পেছালো এমপিপুত্র রনির জোড়া খুনের অধিকতর যুক্তিতর্ক

June 27, 2018 | 3:53 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: জোড়া খুনের মামলায় সরকারদলীয় সংসদ সদস্য পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনির মামলায় অধিকতর যুক্তিতর্ক শুনানির তারিখ ফের পিছিয়েছে। আগামী ১৭ জুলাই নতুন তারিখ ধার্য করেছেন আদালত। বুধবার (২৭ জুন) দুপুরে এ মামলার অধিকতর যুক্তিতর্ক শুনানির জন্য দিন ধার্য ছিল।

আদালতে আসামিপক্ষ যুক্তিতর্ক শুনানির পেছানোর আবেদন করেন। এই আবেদন মঞ্জুর করেন ঢাকার প্রথম অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. আল মামুন সময়। অধিকতর যুক্তিতর্কের জন্য আগামী ৪ জুন দিন ঠিক করেছেন আদালত।

এর আগে বিচারক মো. আল মামুন মনে করছিলেন, এ মামলার অধিকতর যুক্তিতর্ক শুনানি প্রয়োজন। এ কারণে নির্ধারিত তারিখে এ রায় দেওয়া হয়নি।

বিজ্ঞাপন

গত ১৮ অক্টোবর এ মামলার সাক্ষ্যগ্রহণ শেষ হয়। মামলাটিতে অভিযোগপত্রভুক্ত ৩৭ জন সাক্ষীর মধ্যে ২৪ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়। এরপর ২৯ অক্টোবর রনি আত্মপক্ষ শুনানিতে নিজেকে নির্দোষ দাবি করে আদালতে বক্তব্য দেন।

এ মামলায় ২০১৫ সালের ২১ জুলাই ডিবি পুলিশের উপ পারিদর্শক (এসআই) দীপক কুমার দাস বখতিয়ার আলম রনির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। গত বছর ৬ মার্চ মামলাটিতে এ আসামির অব্যাহতির আবেদন নাকচ করে অভিযোগ গঠন করেন আদালত।

২০১৫ সালের ১৩ এপ্রিল রাত পৌনে ২টার দিকে রাজধানীর নিউ ইস্কাটনে একটি কালো রঙের প্রাডো গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছুঁড়লে তাতে অটোরিকশাচালক ইয়াকুব আলী ও রিকশাচালক আবদুল হাকিম আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। সে বছরে ৩০ মে হাতিরপুল রোডের বাসা থেকে এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে বখতিয়ার আলম রনিকে আটক করে ডিবি পুলিশ। হত্যার ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে রমনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

আরও পড়ুন: বিএনপি নেতা মিজানের ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন পুলিশের

সারাবাংলা/এআই/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন