বিজ্ঞাপন

রাফির পরিচালনায় নতুন ছবিতে শাকিব খান

January 24, 2019 | 5:27 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

প্রথম দুটি সিনেমায় দৃশ্যগল্পের নির্মাতা হিসেবে নিজের জাত চিনিয়েছেন রায়হান রাফি। ‘পোড়ামন ২’ এবং ‘দহন’ শিরোনামের দুটো ছবিই টাকার হিসেবে পেয়েছে হিটের তকমা। সমালোচক, দর্শকসহ চলচ্চিত্রবোদ্ধারাও প্রশংসা করেছেন সিনেমা দুটোর। কদিন আগেই রাফি হাত দিয়েছেন তার তৃতীয় সিনেমায়। শিরোনাম ঠিক না হওয়া ছবিটির কাজ শুরু হবে আসছে মার্চ মাসে।

তবে রাফি ভক্তদের জন্য রয়েছে এর চেয়েও চমকপ্রদ একটি খবর। এ বছরেই রাফির নির্দেশনায় ক্যামেরার সামনে দাঁড়াবেন দুই বাংলার জনপ্রিয় নায়ক শাকিব খান। অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করবেন শাকিব। এ কারণে গত একমাস ধরে রাফির সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করছেন তিনি। সারাবাংলাকে খবরটি নিশ্চিত করেছে শাকিবের ঘনিষ্ঠ একটি সূত্র।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই সূত্রটি বলেছে, ‘বাংলাদেশেই ভালো সিনেমা নির্মাণ করতে চাচ্ছেন শাকিব খান। ছবির জন্য বাজেটও রাখছেন ভালো। এ জন্যই রায়হান রাফিকে পছন্দ করেছেন তিনি। কারণ রাফির বানানো দুটি সিনেমাই বেশ পছন্দ করেছেন তিনি। শাকিব চাচ্ছেন তাকেও যেন এভাবেই পর্দায় উপস্থাপন করা হয়।’

বিজ্ঞাপন

রাফি-শাকিবের নতুন ছবিটির নাম কিংবা গল্প প্রসঙ্গে এখনো তেমন কিছু জানা যায়নি। শাকিবের বীপরিতে কে নায়িকা হবেন সেটিও নিশ্চিত করেনি কেউ। শাকিব এবং রাফি দুজনেই মুখে কুলুপ এঁটে বসে আছেন। ছবিটি প্রসঙ্গে রা শব্দটিও করছেন না তারা। তবে তাদের একাধিক ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, এ বছরের মাঝামাঝি সময়েই দৃশ্যধারণের কাজে নামবেন তারা।

প্রসঙ্গত, শাকিব খান প্রযোজিত প্রথম ছবি ‘হিরো দ্য সুপারস্টার’। এসকে ফিল্মসের ব্যানারে ওই ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৪ সালে ঈদুল ফিতরে। বদিউল আলম খোকনের পরিচালনায় রেকর্ড পরিমাণ ব্যবসাও করেছিল শাকিব-অপু-ববি ত্রয়ীর ওই সিনেমা। তবে সে সময় ছবিটির বিরুদ্ধে তেলেগু ছবি ‘রেবেল’ থেকে ফ্রেম টু ফ্রেম নকল করার অভিযোগও উঠেছিল।

এদিকে, রাফি তৃতীয় যে ছবিটিতে হাত দিয়েছেন সেখানে অভিনয় করবেন সিয়াম আহমেদ ও পূজা চেরী। তাদের সঙ্গে থাকবেন রোশানও। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় এই ছবিতে দর্শক দেখবে অন্ধকার জগতে বিচরণ করা মানুষদের গল্প।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএ


আরও পড়ুন :

.   ফেব্রুয়ারিতে পাল্টাচ্ছে দেশি ছবির বাজার!

.   সানিয়া মির্জার বায়োপিকে কে হচ্ছেন পর্দার সানিয়া?

.   চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচন: প্রস্তুত প্রার্থী, ভোটার

.   টিভি পর্দায় ‘শার্লক হোমস’

.   শহরে নতুন সিনেপ্লেক্স

.   ছবির চরিত্রটি আমার কাছে গুরুত্বপূর্ণ: অমৃতা চট্টোপাধ্যায়

.   প্রথমবার ভাষার গান গাইলেন বাপ্পা মজুমদার


Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন