বিজ্ঞাপন

শহরে নতুন সিনেপ্লেক্স

January 24, 2019 | 2:06 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নতুন বছরে সিনেমাপ্রেমী দর্শকদের জন্য নতুন সুখবর নিয়ে আসছে স্টার সিনেপ্লেক্স। ধানমন্ডির সীমান্ত সম্ভার (আগের রাইফেলস স্কয়ার)-এ চালু হচ্ছে মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’। শনিবার (২৬ জানুয়ারি) যাত্রা শুরু করবে নতুন এই সিনেপ্লেক্স। জমকালো আয়োজনের মধ্য দিয়ে এর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল। আরও উপস্থিত থাকবেন মিডিয়া ব্যক্তিত্ব, শোবিজ জগতের তারকা, নির্মাতা, করপোরেট ব্যক্তিত্ব, সংবাদমাধ্যমকর্মীসহ অনেকে।


আরও পড়ুন :  ছবির চরিত্রটি আমার কাছে গুরুত্বপূর্ণ: অমৃতা চট্টোপাধ্যায়


সীমান্ত সম্ভারের দশম তলায় নির্মিত এ সিনেপ্লেক্সে আছে তিনটি হল। সিনেপ্লেক্স কর্তৃপক্ষ বলছে, আর্ন্তজাতিক মানসম্পন্ন নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তি সম্বলিত অ্যাটমস ডলবি সাউন্ড সিস্টেম, সিলভার স্ক্রিনসহ একটি পূর্ণাঙ্গ মাল্টিপ্লেক্সের সব ধরণের সুবিধা থাকছে তাদের নতুন এই আয়োজনে।

বিজ্ঞাপন

রাজধানীর ধানমন্ডি, জিগাতলাসহ এর আশেপাশের এলাকার দর্শকদের সুবিধার কথা চিন্তা করে অনেকদিন থেকেই এখানে একটি সিনেপ্লেক্স নির্মাণের পরিকল্পনা করছিল সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। সেই পরিকল্পনার বাস্তবায়ন হলো এবার।

এর মধ্য দিয়ে নতুন মাইলফলক রচনা করছে স্টার সিনেপ্লেক্স। দেশের কোনো সিনেপ্লেক্সের এটিই হতে যাচ্ছে প্রথম শাখা। যখন দেশের বিভিন্ন স্থানে অনেক সিনেমা হল বন্ধ হয়ে যাচ্ছে তখন এ ধরণের নতুন নতুন মাল্টিপ্লেক্স চালু করার উদ্যোগ নিঃসন্দেহে সুসংবাদ।

এ প্রসঙ্গে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, ‘দর্শকদের ভালোবাসা-ই আমাদেরকে এ যাত্রায় অনুপ্রেরণা যুগিয়েছে। আমরা শুরু থেকেই দেশের দর্শকদের সিনেমা দেখার নতুন পরিবেশ উপহার দিতে চেয়েছি। তারই ধারাবাহিকতায় এগিয়ে চলছে আমাদের এই প্রয়াস।’

বিজ্ঞাপন

উল্লেখ্য, দেশের সিনেমাপ্রেমী দর্শকদের বিশ্বমানের প্রেক্ষাগৃহ ও সিনেমা উপহার দেয়ার লক্ষ্যে ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটিতে যাত্রা শুরু করে ‘স্টার সিনেপ্লেক্স’। হলিউডের নতুন নতুন সব ছবির পাশাপাশি সুস্থধারার দেশীয় ছবিও নিয়মিতভাবে দেখানো হয় সেখানে।

২০১৯ সালের মধ্যে ঢাকার উত্তরা, পূর্বাচলসহ বিভিন্ন স্থানে আরো ২০ টি হল নির্মাণ এবং পর্যায়ক্রমে দেশব্যাপী ১০০ টি হল নির্মাণের পরিকল্পনার কথা জানিয়েছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :  প্রথমবার ভাষার গান গাইলেন বাপ্পা মজুমদার


Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন