বিজ্ঞাপন

শোকরানা মাহফিল থেকে পিপার স্প্রেসহ ২ জন আটক

November 4, 2018 | 12:47 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকাঃ  রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে শিক্ষক ও শিক্ষার্থীদের শোকরানা মাহফিল থেকে বিষাক্ত পিপার স্প্রেসহ  দুই জনকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

রোববার (৪ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশের সময় পুলিশের তল্লাশির সময় ওই দুই জনকে আটক করে পুলিশ।

পুলিশের রমনা জোনের সিনিয়র সহকারি কমিশনার (এসি) এহসান ফেরদৌস দুইজনকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন। আটক দুইজনের নাম- আবিদুর রহমান (১৯) ও আব্দুল্লাহ আল মামুন (১৯)।

বিজ্ঞাপন

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, তল্লাশির সময় ওই দুই যুবকের কাছ থেকে বিষাক্ত পিপার স্প্রে পাওয়া গেছে। এ ধরণের মাহফিলে সাধারণত পিপার স্প্রে সাথে নেওয়ার কোনো কারণ নেই। প্রটেকশন হিসেবে নিয়েছেন জানালেও কিসের প্রটেকশন তা বলতে পারেনি। তাদের অন্য কোনো উদ্দেশ্য ছিল কিনা তা জিজ্ঞাসাবাদের জন্যই আটক করা হয়েছে।

পুলিশ জানায়, লক্ষ লক্ষ লোকের সমাগমে এ ধরণের বস্তু নিয়ে প্রবেশের চেষ্টা করা মোটেও কাম্য নয়।

বিজ্ঞাপন

রোববার (৪ নভেম্বর) ভোর থেকেই সোহরাওয়ার্দী উদ্যানে দল বেধে আসতে শুরু করে সারাদেশ থেকে আসা কওমী মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা। সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত এই শোকরানা মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সারাবাংলা/ইউজে/জেডএফ 

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন