বিজ্ঞাপন

বিএনপি-জামায়াত জবাব পেয়েছে: কাদের

June 27, 2018 | 1:49 pm

।। স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: গাজীপুরে সি‌টি ক‌র্পোরেশন নির্বাচ‌নের মাধ্য‌মে বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ডের জবাব দিয়েছে গাজীপুরবাসী।

বুধবার (২৭ জুন) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তি‌নি ব‌লেন, বিএনপি-জামায়াতের নালিশ জনগণ গ্রহণ করেনি। গাজীপুর নিয়ে আন্দোলন করে দেখুক জনগণ সাড়া দেয় কিনা। দলটি দিন দিন জন বিচ্ছিন্ন হয়ে পড়েছে বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

বিজ্ঞাপন

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের বিজয়ের এই ধারা  আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত অব্যাহত থাকবে বলে জানিয়ে তি‌নি ব‌লেন, গাজীপুরে নৌকার প্রার্থী জয় পাওয়ায় এলাকাবাসীকে ধন্যবাদ জানাই।

আওয়ামী লীগের এই নেতা বলেন, দেশের জনগণ এখন উন্নয়নের পক্ষে। আগামীতেও জনগণের রায় উন্নয়ন ও মুক্তিযুদ্ধের পক্ষে  থাকবে। গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন সবচেয়ে বড় নির্বাচন। উৎসবমুখর পরিবেশে ভোট দিয়েছে গাজীপুরবাসী। গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু- অবাধ ও নিরপেক্ষ হয়েছে।

বিএনপি ভোট ডাকাতির নীলনকশা করেছিল জানিয়ে সেতুমন্ত্রী বলেন, নৌকার ব্যাচ লাগিয়ে ভোট ডাকাতি করতে গিয়ে হাতে নাতে ধরা পড়েছে বিএনপির কর্মী। তারা গাজীপুর সিটির নির্বাচন বানচাল করার জন্য বিভিন্ন ধরনের ষড়যন্ত্র করেছে। যা বিভিন্ন সোস্যাল মিডিয়া ও গণমাধ্যমে প্রকাশ পেয়েছে।

বিজ্ঞাপন

গাজীপুরে সিটি নির্বাচনের অনিয়মও আমরা মেনে নিয়েছি। ৯ টি ভোট কেন্দ্রে অনিয়ম হয়েছে। বিএনপির ঢালাও ভাবে যে অভিযোগ করছে তার তথ্য প্রমাণ দিতে হবে। তথ্য-প্রমাণ দিয়ে কথা বলুন। তারা কোনো অভিযোগের প্রমাণ দেখাতে পারেনি।  নির্বাচনের পরিবেশ নিয়ে বিএনপি তাদের সেট করা কথাবার্তা বলছে বলে জানান ওবায়দুল কাদের।

বিএনপি জনগণের রায়ের প্রতি অসম্মান দেখিয়েছে জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তারা জনগণের রায়ের প্রতি সম্মান না দেখিয়ে নির্বাচন নিয়ে অশ্রাব্য- অশ্লীল ও অগণতান্ত্রিক কথা বলছেন। তাদের জনগণের প্রতি আস্থা নেই। অচিরেই এ দলটি বিদেশিদের কাছে ধর্ণা দেবে।

সারাবাংলা/এমএমএইচ/জেএএম

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন