বিজ্ঞাপন

প্রিয়াঙ্কা-নিক কে এক করলেন কে?

July 12, 2018 | 12:24 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

সত্যিই কি প্রেম করছেন প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস? এ নিয়ে গুঞ্জনের শেষ নেই। সামাজিক মাধ্যমে নিজেদের নানা ঘনিষ্ঠ ছবি পোস্ট করলেও সম্পর্কের বিষয়ে মুখ খোলেননি দুজনের কেউ-ই। আবার অস্বীকারও করেননি। তার মানে কি ‘যা রটে তার কিছুটা বটে?’

হয়তো সেরকমটাই কিছু হবে। কারণ প্রিয়াঙ্কা-নিকের ‘জোড়ি মেকার’ হিসাবে উঠে এসেছে একজনের নাম। তিনি ডয়েন জনসন। হলিউডের এই অভিনেতা-প্রযোজক নিজেই বিষয়টি স্বীকার করেছেন। ফলে ‘নিয়াঙ্কা’ জুটির প্রেমের বিষয়ে কার্যত এক প্রকার সিলমোহর পড়ল।

একটি সংবাদ মাধ্যমে ডয়েন দাবি করেছেন, তিনিই নাকি বলিউড অভিনেত্রী এবং মার্কিন গায়ককে কাছাকাছি এনেছেন। বলেছেন, দু’জনের প্রেমে মাধ্যম হিসেবে কাজ করেছেন তিনি। ‘হ্যাঁ, ওরা যদি সুখে থাকে, তাহলে আমিই কাজটা করেছি। কৃতিত্বটা আমিই নিতে চাই।’

বিজ্ঞাপন

কিন্তু কিভাবে তিনি এই দুই তারকাকে এক করলেন? এমন প্রশ্নের উত্তরও দিয়েছেন ডয়েন জনসন ওরফে ‘দ্য রক’। রক-এর প্রযোজনায় ‘বেওয়াচ’ ছবিতে অভিনয় করেছেন প্রিয়ঙ্কা চোপড়া অন্যদিকে ‘জুমনজি: ওয়েলকাম টু দ্য জাঙ্গল’ সিনেমায় কাজ করেছেন নিক জোনাস। ‘নিয়াঙ্কা’ জুটির সম্পর্কের ক্ষেত্রে এই দুই হলিউড ছবির ভূমিকার দিকে ইঙ্গিত করলেও স্পষ্ট করে কিছু বলেননি ডয়েন।

প্রিয়ঙ্কার সঙ্গে নিক জোনাসের প্রেম নিয়ে প্রতিনিয়ত নানা কথা চাউর হচ্ছে। সম্প্রতি নিককে নিজের বাড়িতে এনে মা মধু চোপড়ার সঙ্গেও নাকি আলাপ করিয়েছেন প্রিয়ঙ্কা। আবার এমনও শোনা যাচ্ছে শিগগিরই দু’জন এনগেজমেন্টও নাকি সেরে ফেলবেন। দুজনের প্রেম পর্বে এবার নতুন মাত্রা যোগ করলেন ডয়েন জনসন তথা ‘দ্য রক’।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম/পিএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন