বিজ্ঞাপন

চট্টগ্রামে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেফতার

August 6, 2018 | 8:01 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় দশম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৫ আগস্ট) রাতে এই ধর্ষণের ঘটনা ঘটে বলে অভিযোগ করা হয়। মামলা দায়েরের পর সোমবার বিকেলে আবুল কালাম আজাদ (৩২) নামে অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করেছে বাকলিয়া থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, ওই স্কুলছাত্রীর বাসা নগরীর পুরাতন চান্দগাঁও থানা এলাকায়। তার মা গৃহপরিচারিকার কাজ করেন।

বিজ্ঞাপন

অভিযোগ করা হয়েছে, রোববার সন্ধ্যার দিকে মেয়েটি নিজের বাসা থেকে খালার বাসায় যাবার সময় আবুল কালাম আজাদ তকে ফুসলিয়ে নিতে ব্যর্থ হয়ে একপর্যায়ে জোরপূর্বক তুলে বাকলিয়ার বলিরহাট এলাকায় নিয়ে যায়। সেখানে রাতে তাকে আটকে রেখে কয়েকবার ধর্ষণ করা হয় বলেও এজাহারে উল্লেখ করা হয়।

নগর পুলিশের চকবাজার জোনের সহকারি কমিশনার নোবেল চাকমা সারাবাংলাকে জানান, আবুল কালাম আজাদ এলাকায় একজন বখাটে ও সন্ত্রাসী হিসেবে পরিচিত। সম্ভবত মেয়েটির সঙ্গে তার পূর্ব পরিচয় ছিল। মেয়েটিকে ফুসলিয়ে সে বলিরহাটে নেওয়ার চেষ্টা করে। একপর্যায়ে তাকে জোর করে তুলে নিয়ে ধর্ষণ করা হয় বলে আমরা অভিযোগ পেয়েছি। পরে মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

এদিকে সোমবার সকালে মেয়েটির মা বাদী হয়ে বাকলিয়া থানায় ধর্ষণের মামলা দায়ের করেন। এরপর আসামিকে গ্রেফতারে অভিযানে নামেন বাকলিয়া থানার এসআই শাহীন ভূঁইয়া ও মহিম উদ্দিন এবং এএসআই আনোয়ার, আবদুল্লাহ আল মামুন ও নিজাম উদ্দিনের সমন্বয়ে গঠিত একটি টিম।

বিজ্ঞাপন

এএসআই আবদুল্লাহ আল মামুন সারাবাংলাকে জানান, সোমবার বিকেলে নগরীর বহদ্দারহাটে স্বজন সুপার মার্কেটে অভিযান চালিয়ে আবুল কালাম আজাদকে গ্রেফতার করা হয়েছে। আবুল কালাম বাকলিয়া থানায় ছিনতাইয়ের অভিযোগে দায়ের হওয়া একটি মামলার পরোয়ানাভুক্ত আসামি।

সারাবাংলা/আরডি/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন