বিজ্ঞাপন

আরও কাছাকাছি আসছেন সালমান-ক্যাটরিনা

December 28, 2017 | 1:25 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিজ্ঞাপন

মাঝখানে ভেঙেছিলো প্রেম, বেড়েছিল দূরত্ব। সেই দূরত্ব এমন পর্যায়ে গিয়ে দাঁড়িয়েছিল যে একজন আরেকজনকে পারতপক্ষে এড়িয়ে চলতেন। এখন দিন বদলেছে। দিনের সাথে বদলেছে মনও। সালমান-ক্যাটরিনা আবার এক হয়েছেন। না, পুরনো প্রেম পুনরায় জেগে উঠেছে কিনা সে ব্যাপারে এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে মন যেহেতু বদলেছে সুতরাং অনেক কিছুই সম্ভব।

ইতিমধ্যে জুটি বেঁধে অভিনয় করেছেন সালমান খান-ক্যাটরিনা কাইফ। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির বক্স অফিস রিপোর্ট জানাচ্ছে এই জুটির পুনর্মিলনকে দর্শকরাও বেশ ভালভাবেই গ্রহণ করেছে। ইতিমধ্যে ক্যাটরিনা কাইফ এও জানিয়ে রেখেছেন তিনি সালমান খানের সাথে আরও ছবি করতে ইচ্ছুক। এরপরই বলিউড পাড়ায় গুজব ছড়ায় ‘দাবাং’ ছবির সিক্যুয়ালে অভিনয় করতে যাচ্ছেন সাল্লু ভাইয়ের সাবেক এই প্রেমিকা! তবে খবরটি সত্যি-মিথ্যা যাই হোক, একটি নিশ্চিত খবর পাওয়া গেছে আর তা হলো সালমানের দাবাং রিলোডেড ট্যুরে যুক্ত হয়েছেন ক্যাটরিনা।

বলিউড হাঙ্গামা জানাচ্ছে, ২০১৮ সালের জুন ও জুলাই মাসে সালমানের সফরসঙ্গী হচ্ছেন ক্যাটরিনা কাইফ। কানাডা ও আমেরকিায় মাসব্যাপী এই সফরে আরো যাচ্ছেন জ্যাকুলিন ফার্নান্দেজ, সোনাক্ষী সিনহা, প্রভুদেবা, মানিশ পাল ও ডেইজি শাহ। এটিই হতে যাচ্ছে উত্তর আমেরিকা অঞ্চলে সবচেয়ে বড় বলিউডি ট্যুর।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন