বিজ্ঞাপন

সাবেক পররাষ্ট্র মন্ত্রীর পিএস ফেনসিডিলসহ গ্রেফতার

August 11, 2018 | 9:19 am

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীতে একটি প্রাইভেট কারে তল্লাশি করে ২৪৫ বোতল ফেনসিডিলসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে একজন সাবেক পররাষ্ট্র মন্ত্রী ও বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোরশেদ খানের ব্যক্তিগত সহকারি (পিএস)।

শুক্রবার (১০ আগস্ট) রাতে নগরীর বিআরটিসি মোড়ে প্রাইভেট কারটিতে তল্লাশি করে কোতোয়ালী থানা পুলিশ।

গ্রেফতার দুজন হলেন- মোহাম্মদ খলিল ওরফে আহম্মদ খলিল (৪১) এবং মোশাররফ উদ্দিন (৪৩)। মোশাররফ বিএনপি নেতা মোরশেদ খানের পিএস হিসেবে পরিচিত। সাবেক এই মন্ত্রীর বিভিন্ন প্রেস রিলিজ বা অন্য তথ্য সাংবাদিকদের কাছে তিনিই পৌঁছে দেন।

বিজ্ঞাপন

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন সারাবাংলাকে বলেন, বিআরটিসি মোড়ে প্রাইভেট কারটিকে পুলিশ থামার সংকেত দেয়। কিন্তু সংকেত অমান্য করে কারটি এগিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশের সন্দেহ হয়। কারটিকে জোর করে থামিয়ে তল্লাশি করা হলে এসব ফেনসিডিল পাওয়া যায়। তবে অভিযানের সময় আমিনুল্লাহ (৩৫) নামে একজন কার থেকে নেমে পালিয়ে যান।

ওসি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার হওয়া দুজন জানিয়েছেন, তারা দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচায় জড়িত। ফেনসিডিলগুলো তারা জনৈক মুনসুরের কাছ থেকে কিনেছেন। এনায়েত বাজার এলাকার মাদক বিক্রেতা পারভিনের কাছে তারা সেগুলো বিক্রি করতে যাচ্ছিলেন।

ফেনসিডিল উদ্ধারের পর কোতোয়ালী থানার এস আই ইমদাদ হোসেন চৌধুরী বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন বলেও জানান ওসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন