বিজ্ঞাপন

জুভেন্টাসের জার্সিতে নেমেই রোনালদোর গোল

August 13, 2018 | 2:20 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালির ক্লাব জুভেন্টাসে যোগ দিয়েছেন পর্তুগিজ তারকা স্ট্রাইকার ক্রিস্টিয়ানো রোনালদো। জুভেস্টাসের জার্সিতে নিজের প্রথম ম্যাচটি খেললেন পাঁচবারের ব্যালন ডি অর জয়ী এই তারকা। অফিসিয়ালি কোনো ম্যাচ না হলেও জুভিদের জার্সিতে ক্লাবটির ‘বি’ দলের বিপক্ষে নেমেছিলেন সিআর সেভেন। আর নেমেই গোল করেছেন রোনালদো।

তুরিনের প্রাক-মৌসুমের এই প্রীতি ম্যাচে রোনালদোকে জুভিদের জার্সিতে দেখতে মাঠে হাজির হয়েছিলেন হাজার হাজার ভক্ত-সমর্থক। ৭২ মিনিট পর ম্যাচটি সমাপ্ত ঘোষণা করা হয়। সিনিয়র দলে খেলা রোনালদোরা ৫-০ গোলের বিশাল ব্যবধানে। ২০০৫ সালের পর থেকে প্রাক-মৌসুমের এই প্রীতি ম্যাচে কখনোই জিততে পারেনি জুভিদের ‘বি’ দলটি।

রোনালদোর সঙ্গে জুভেন্টাসের চুক্তিটা ২০২২ সাল পর্যন্ত। তাকে দলে টানতে রিয়াল মাদ্রিদের সঙ্গে ৯৯.২ মিলিয়ন পাউন্ডের চুক্তি সেরেছে ইতালিয়ান ক্লাবটি। বাৎসরিক ৩০ মিলিয়ন ইউরো করে বেতন ধরা হয়েছে সিআর সেভেনের। ৩৩ বছর বয়সী এই তারকা পরিবার নিয়ে থাকার জন্য জুভেন্টাসে পেয়েছেন বিশাল বাড়ি।

বিজ্ঞাপন

এর আগে গত ২ আগস্ট মেজর লিগ সকারের বিপক্ষে প্রাক-মৌসুমের একটি ম্যাচে খেলেননি পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা রোনালদো। এরপর ৫ আগস্ট রোনালদোর সদ্য ছেড়ে আসা ক্লাব রিয়ালের বিপক্ষে মাঠে নেমেছিল জুভিরা। তবে, সাবেক ক্লাবের বিপক্ষে সেই ম্যাচেও মাঠে নামেননি সিআর সেভেন। তাই নতুন ক্লাবের হয়ে খেলতে আরও কয়েকদিন অপেক্ষায় থাকতে হচ্ছে রোনালদোকে।

আগামী ১৯ আগস্ট কিয়েভোর বিপক্ষে জুভেন্টাসের প্রথম সিরি আ ম্যাচ দিয়েই লিগে অভিষেক হবে সিআর সেভেনের। তবে জুভেন্টাসের ঘরের মাঠে অভিষেক হচ্ছে না রোনালদোর। তাই অ্যাওয়ে ম্যাচে কিয়েভোর মাঠ মার্কান্তোনিও বেন্তেগোদিতেই জুভেন্টাসের হয়ে অভিষেক ম্যাচ খেলবেন তিনি। এরপর আগামী ২৬ আগস্ট ক্লাব ল্যাজিওর বিপক্ষে জুভিদের ঘরের মাঠে খেলবেন রিয়ালের হয়ে সান্তিয়াগো বার্নাব্যুতে ৯ বছর কাটানো পর্তুগিজ এই তারকা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন