বিজ্ঞাপন

অমিতাভের জীবনের চার গুরুত্বপূর্ণ নারী!

August 28, 2018 | 12:27 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

একজন মানুষের সফলতার পেছনে অনেকেরই অবদান থাকে। আর সেই মানুষটি যদি হন অমিতাভ বচ্চনের মতো চূড়ান্ত রকমের সফল একজন মানুষ তাহলে তো কথাই নেই। বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের জীবনেও আছে কিছু মানুষের অবদান কিছু মানুষের সাহচার্য। অমিতাভ এবার সেরকম চারজন নারীর কথা প্রকাশ করেছেন। তার জীবনের চার গুরুত্বপূর্ণ নারীর ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। জীবনে চলার পথে বিভিন্ন সময় বিভিন্ন নারীর সাহচার্য পেয়েছেন অমিতাভ বচ্চন। মুক্তকণ্ঠে নিজের জীবনে তাদের অবদানের কথা স্বীকারও করেছেন তিনি।

ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চন। অমিতাভ-জয়ার মেয়ে শ্বেতা বচ্চন। নাতনি নভ্যা নভেলি নন্দা। এদের সবাইকেই হয়তো দর্শক চেনেন। কিন্তু এর বাইরেও আছেন বয়জ্যেষ্ঠ এক নারী। তিনি হচ্ছেন জয়ার মা ইন্দিরা ভাদুড়ি। শেয়ার করা ছবির ক্যাপশনে অমিতাভ লিখেছেন, ‘মা, মেয়ে, পৌত্রী, প্রপৌত্রী…।’

বিজ্ঞাপন

অমিতাভের জীবনে তার মা তেজি বচ্চনের ভূমিকার কথা বহুবার এসেছে প্রকাশ্যে। এছাড়া স্ত্রী, মেয়ে এবং নাতনি- সকলেরই বিশেষ অবদান রয়েছে অমিতাভের জীবনে। এছাড়া শাশুড়ি ইন্দিরা ভাদুড়ির কথাও আলাদা করে উল্লেখ করেছেন তিনি।

অমিতাভ বচ্চন বর্তমানে বেশ কিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন। প্রদীপ সরকারের মুক্তি প্রতীক্ষিত ছবি ‘হেলিকপ্টার এলা’তে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে তাকে। দীর্ঘ ১৭ বছর পর কাজলের সঙ্গে অনস্ক্রিন দেখা যাবে শাহেনশাকে। এর আগে করণ জোহরের ‘কভি খুশি কভি গম’-এ স্ক্রিন শেয়ার করেছিলেন তারা। এ ছাড়াও আমির খানের সঙ্গে ‘থাগস অব হিন্দুস্তান’, রণবীর কাপুর, আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অমিতাভের অভিনয় দেখার সুযোগ পাবেন দর্শক।

সারাবাংলা/পিএম/পিএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন