বিজ্ঞাপন

হান্টার সাইফের সাধুগিরী

August 28, 2018 | 2:32 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

ওয়েব সিরিজ স্যাকরেড গেমস পেয়েছে অভাবনীয় সাফল্য। এই সাফল্যের পেছনে অনুরাগ কশ্যপ, নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে সাইফ আলী খানের ভূমিকাও উল্লেখ করার মতো। সেই আলোচনা শেষ না হতেই নতুন করে আলোচনায় এলেন সাইফ আলী খান।

সম্প্রতি ফিল্মিমাফিয়াজের অ্যাকাউন্ট থেকে ইন্সটাগ্রামে একটি ছবি প্রকাশ করা হয়েছে। সেখানে নতুন অবতারে দেখা মিলেছে সাইফ আলী খানের। ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ ছবিতে জনি ডেপের মতো কিছুটা, আবার সাধুর মতোও দেখতে লাগছে সাইফকে। এই লুকে সাইফকে দেখা যাবে নাভদ্বীপ সিং পরিচালিত ‘হান্টার’ ছবিতে। এরইমধ্যে শেষ হয়েছে ছবির রাজস্থান অংশের শুটিং।


আরও পড়ুন :  সম্পর্কের পালে হাওয়া দিলেন ক্যাটরিনা


‘হান্টার’ ছবির গল্প এক সাধুকে নিয়ে, যে কি না প্রতিশোধ নিতে চায়। ছবিটি সম্পর্কে সাইফ বেশ কিছুদিন আগের এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘এটা আমার ক্যারিয়ারের সেরা কাজগুলোর মধ্যে অন্যতম। আমি কোনদিন কল্পনাও করিনি এমন গল্পে আমি কাজ করতে পারব। এই চরিত্রটি সত্যি আমাকে নতুন করে দর্শকদের সামনে নিয়ে আসবে। ছবিটি মূলত দুই ভাইয়ের দ্বন্দ্ব নিয়ে। আমার চরিত্রটির ধরণ অনেকটা পশুর মতো।

বিজ্ঞাপন

অ্যকশনধর্মী সিনেমা হবে ‘হান্টার’। আর তার জন্য সাইফকে দেখা গেছে সকাল নয়টা থেকে সন্ধ্যা পর্যন্ত অ্যাকশন দৃশ্যের শুটিং করতে। সাইফ ছাড়াও ছবিতে আরও আছেন ‘মুক্কাবাজ’ ছবির অভিনয়শিল্পী জয়া হুসাইন ও মানব ভিজ।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন