বিজ্ঞাপন

মুন্সীগঞ্জে নিখোঁজের ৪ দিন পর যুবতীর লাশ উদ্ধার

August 31, 2018 | 4:34 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

মুন্সীগঞ্জ: জেলার শ্রীনগরে নিখোঁজের ৪ দিন পর মার্কেটের নিচ থেকে এক যুবতীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩১ আগস্ট) দুপুর আড়াইটার দিকে উপজেলার বাড়ৈখালী বাজারের চাঁন সুপার মার্কের নিচ থেকে হাত-পা বাঁধা অবস্থায় অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, ৪ দিন আগে বাড়ৈখালী বাজারের পাশ্ববর্তী আব্দুল মতিনের মেয়ে লিমু আক্তার (১৮) নিখোঁজ হন। নিখোঁজের ৩ দিন পর লিমুর বাবা বাদী হয়ে শ্রীনগর থানায় সাধারণ ডায়েরি করেন। আজ সকালে মার্কেটের নিচ থেকে দুর্গন্ধ বের হলে লোকজন গন্ধের উৎস খুঁজতে গিয়ে বস্তাবন্দি লাশটি দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

শ্রীনগর থানা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, লিমু কাপড় কেনার কথা বলে বাসা থেকে বের হয়েছিল। তাছাড়া বস্তাটি মালামাল পরিবহনের কাজে ব্যবহৃত বড় আকৃতির হওয়ায় হত্যাকাণ্ডের সঙ্গে মার্কেটের কেউ জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যার সাথে জড়িতদের খোঁজে পুলিশ কাজ করছে।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন