বিজ্ঞাপন

বিকেলে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

September 9, 2018 | 10:07 am

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে বৈঠক করবে বিএনপি। রোববার (৯ সেপ্টেম্বর) বিকেলে সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে এই বৈঠক হওয়ার কথা রয়েছে।

বিএনপির চেয়ারপারসনের গণমাধ্যম শাখার কর্মকর্তা শায়রুল কবির খান সারাবাংলাকে এই তথ্য নিশ্চিত করেছেন।

শায়রুল কবির জানান, রোববার বিকেল ৩টায় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসবেন বিএনপির স্থায়ী কমিটির ১০ সদস্যের একটি প্রতিনিধি দল। এই দলের নেতৃত্ব দেবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিজ্ঞাপন

বিএনপির একটি সূত্র জানিয়েছে, বৈঠকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, সুচিকিৎসাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হতে পারে।

এর আগে শুক্রবার (৭ সেপ্টেম্বর) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে চিঠি দেওয়ার কথা বলেছিলেন মির্জা ফখরুল। ওই সংবাদ সম্মেরনে খালেদা জিয়ার কোনো চিকিৎসা হচ্ছে না বলেও অভিযোগ করেন তিনি।

এদিকে দেশের সার্বিক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করতে রোববার সন্ধ্যায় বৈঠক ডেকেছে বিএনপি নেতৃত্বধীন ২০ দলীয় জোট। সন্ধ্যা ৭টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হবে। বৈঠকে জোটের শীর্ষ নেতাদের উপস্থিত থাকতে বলা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসও/এসএমএন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন