বিজ্ঞাপন

তাড়াইলে উপ-নির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

September 9, 2018 | 8:09 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

কিশোরগঞ্জ: আগামী ৩ অক্টোবর কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই উৎসবমুখর পরিবেশে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন প্রার্থীরা।

রোববার (৯ সেপ্টেম্বর) বিকেলে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে তিনজন প্রার্থী রির্টানিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করেন। এসময় দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মিছিলসহ উপজেলা নির্বাচন অফিসে গিয়ে মনোনয়নপত্র দাখিল করেন-তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অজিজুল হক ভূঁইয়া মোতাহার। পরে বিএনপি প্রার্থী উপজেলা বিএনপির সভাপতি মো. সাইদুজ্জামান মোস্তফা মনোনয়নপত্র দাখিল করেন। প্রধান দুই দলের প্রার্থী ছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে এ কে এস জামান সম্রাট চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন।

এর আগে গত ২ সেপ্টেম্বর চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামীকাল মনোয়নপত্র বাছাই এবং ১৭ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের দিন।

বিজ্ঞাপন

জেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা মুহাম্মদ মোশারফ হোসেন জানান, তাড়াইল উপজেলার ১ লাখ ২১ হাজার ৪২৭ জন ভোটার নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবেন। শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

তাড়াইল উপজেলা পরিষদের গত নির্বাচনে উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মো. কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চন চেয়ারম্যান নির্বাচিত হন। গত ১৮ই জুলাই হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। ফলে তার পদটি শূন্য ঘোষণা করে প্রজ্ঞাপণ জারি করা হয়।

সারাবাংলা/ এমএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন