বিজ্ঞাপন

সাতক্ষীরায় বজ্রপাতে দুই স্কুল ছাত্রীর মৃত্যু, দগ্ধ ২

September 12, 2018 | 9:07 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সাতক্ষীরা : সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার সাঁইহাটিতে বজ্রপাতে দুই স্কুল ছাত্রী মারা গেছে। এ সময় গুরুতর দগ্ধ হয়েছে আরও দুইজন। তাদেরকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১২ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে কয়েক দফা বজ্রপাতের সময় এই ঘটনা ঘটে।

নিহত দুই ছাত্রী হচ্ছে সাঁইহাটি গ্রামের বেল্লাল খাঁর মেয়ে বিলকিস খাতুন ও চাম্পাফুল গ্রামের আকবর আলির মেয়ে মুসলিমা খাতুন ময়না। গুরুতর দগ্ধরা হলো-তেঁতুলিয়া গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে সাথী সুলতানা ও বালাপোতা গ্রামের আবদুর রহিমের মেয়ে রুবিনা আকতার। সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন এই দুজনে অবস্থাই আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

এই চারজনই স্থানীয় চাম্পাফুল এপিসি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

স্থানীয় অভিভাবক মুরারী মোহন সাংবাদিকদের জানান, স্কুলের শিক্ষক জগন্নাথ স্যারের বাসায় প্রাইভেট পড়তে যাচ্ছিল শিক্ষার্থীরা। গ্রামের অরুন মেম্বরের বাড়ির কাছে আসতেই বৃষ্টির সঙ্গে শুরু হয় দফায় দফায় বজ্রপাত। বৃষ্টির হাত থেকে বাঁচতে পাশের একটি বাঁশঝাড়ের নিচে আশ্রয় নেয় তারা। তবে তাতে শেষরক্ষা হয়।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, বজ্রপাতে চার বান্ধবী আহত হতেই গ্রামবাসী তাদের উদ্ধার করে প্রথমে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে মারা যায় বিলকিস। পরে তাদের নিয়ে আসা হয় সাতক্ষীরা সদর হাসপাতালে। সেখানে সন্ধ্যায় মারা যায় মুসলিমা ময়না। এ ঘটনায় পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে বলেও জানান ওসি।

বিজ্ঞাপন

আরো পড়ুন : মাগুরায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু

সারাবাংলা/এসএমএন

 

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন