বিজ্ঞাপন

বগুড়ায় বাস-কাভার্ড ভ্যানের সংঘর্ষ, নিহত ৪

January 1, 2018 | 4:25 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বগুড়া

বিজ্ঞাপন

বগুড়ার শাজাহানপুরে মালবাহী কাভার্ড ভ্যান ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত ও অন্তত ৩০ জন আহত হয়েছেন। সোমবার বিকেল ৩টার দিকে উপজেলার নয়মাইল জামালপুর এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ সময় মহাসড়কের দু’পাশে প্রায় দেড় কিলোমিটার এলাকায় যানজট সৃষ্টি হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও থানা পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।  দুর্ঘটনাকবলিত যানবাহন দু’টি মহাসড়ক থেকে অপসারণের পর পুলিশ জব্দ করে।

নিহতরা হলেন- পশরপুর উপজেলার নুরপুর গ্রামের মাসুদ আলীর মেয়ে মিথিলা আকতার (২০), একই উপজেলার সাউদিয়া এলাকার আলতাফ হোসেনের মেয়ে মাহী আকতার (২৩) এবং সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার ধানগড়া এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে সাজু মিয়া (২৯)। এছাড়া ঘটনাস্থলেই নিহত হন কাভার্ডভ্যান চালক সেলিম ভূঁইয়া (৪০)।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, সোমবার বিকেল ৩টার দিকে উপজেলার নয়মাইল জামালপুর এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে চিটাগাং থেকে ছেড়ে আসা সৈয়দপুরগামী সিফাত ট্রেডিং কার্গো সার্ভিস নামের একটি মালবাহী কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ট-১৫-১৪৯৫) এবং বগুড়া থেকে ছেড়ে আসা ধুনট-গোসাইবাড়ীগামী শান্তদেব নামের একটি যাত্রীবাহী বাস (বগুড়া-ব-৪৬৬৬) মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এসময় ঘটনাস্থলে মালবাহী কার্গো চালকের মৃত্যু হয়। আহত হয় অন্তত ৩০ জন। আহতদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে আরো ৩ জনের মৃত্যু ঘটে।

থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, খবর পাওয়ার সাথে সাথে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত যানবাহন দুটি থানা হেফাজতে রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরসি/একে

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
যৌথবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহততাহলে ব্যাংকে কি মাস্তান-মাফিয়ারা ঢুকবে?— কাদেরকে রিজভীর প্রশ্নরাখাইনে রোহিঙ্গাদের গ্রহনযোগ্যতা ও আরাকান আর্মিব্যাটারিচালিত যানবাহন বন্ধের ঘোষণায় সিপিবি’র ক্ষোভভিয়েতনাম মুক্তিসংগ্রামের অবিসংবাদিত কিংবদন্তি হো চি মিনমেট্রোরেলে ভ্যাট যাত্রীর ওপর চাপবে, পুনর্বিবেচনার অনুরোধ‘বৈষম্যমূলক’ পেনশন ব্যবস্থা প্রত্যাহারের দাবি বুয়েট শিক্ষকদের‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের সড়ক অবরোধবিজয়ীদের ‘এসএমই উদ্যোক্তা পুরস্কার’ দিলেন প্রধানমন্ত্রী সব খবর...
বিজ্ঞাপন