বিজ্ঞাপন

শিক্ষা প্রতিমন্ত্রী হলেন কেরামত আলী

January 2, 2018 | 8:23 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা : রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কেরামত আলী শিক্ষা প্রতিমন্ত্রীর দায়িত্ব পেয়েছেন। বঙ্গভবন থেকে শপথ শেষে বের হয়ে  তিনি উপস্থিত সাংবাদিকদের  এ তথ্য জানান।

মঙ্গলবার রাত ৮টা ১৫ মিনিটে বঙ্গভবন থেকে বের হওয়ার সময় তিনি বলেন, আমাকে শিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী করা হয়েছে। শিক্ষাখাতে যে ঘাটতি রয়েছে, আমি সেগুলো পূরণ করার চেষ্টা করব।

কাজী কেরামত আলী গত নির্বাচনে রাজবাড়ী-১ আসন থেকে চতুর্থবারের মতো এমপি নির্বাচিত হন। তিনি সংস্কৃতি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য এবং সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত কমিটির সভাপতি।

বিজ্ঞাপন

এর আগে সন্ধ্যায় বঙ্গভবনে চার মন্ত্রী ও একজন প্রতিমন্ত্রীকে শপথ বাক্য পাঠ করান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

মন্ত্রী হিসেবে শপথ নেওয়া তিনজন হলেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, লহ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল ও প্রযুক্তিবিদ মোস্তাফা জব্বার। সেইসঙ্গে প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।

শপথ বাক্য পাঠের মধ্য দিয়ে নারায়ণ চন্দ্র চন্দ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের পূর্ণাঙ্গ মন্ত্রী হলেন। ছায়েদুল হকের মৃত্যু হওয়ায় ওই মন্ত্রণালয়ের মন্ত্রীর আসনটি এতদিন শূন্য ছিল। গত ১৬ ডিসেম্বর ছায়েদুল হক মারা যান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ/একে

 

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন